এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপের পর বিজেপির অস্বস্তি বাড়িয়ে ফের মমতাকে প্রধানমন্ত্রী করার দাবি গেরুয়া শিবিরের হেভিওয়েট নেতার

দিলীপের পর বিজেপির অস্বস্তি বাড়িয়ে ফের মমতাকে প্রধানমন্ত্রী করার দাবি গেরুয়া শিবিরের হেভিওয়েট নেতার

যে তৃণমূলের সাথে বিজেপির সাপে- নেউলে সম্পর্ক, যে তৃণমূলে নেত্রীকে বিজেপি কথায় কথায় বিঁধতে ছাড়ে না সেই বিজেপির নেতার গলায় কাকেকদিন আগেই শোনা গিয়েছিলো মমতা স্তুতি। সেই বিজেপি নেতা আর কেউ নন স্বয়ং রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের মুখে এই কথা শুনে রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়েছিল। আর হবে না কেন? যে দিলীপ ঘোষ উঠতে বসতে তৃণমূল নেত্রী সমেত গোটা ঘাসফুল শিবিরের মুণ্ডুপাত করেন তাঁর এহেন আচরণে বিস্মিত হওয়ারই কথা।

তিনি জানিয়েছিলেন কোনও বাঙালির যদি প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা থাকে, তাহলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও পরে বিষয়টিকে সামলাতে বলেছিলেন এই মন্তব্য তিনি তৃণমূল নেত্রীকে কটাক্ষ করে বলেছেন তবুও জল গড়িয়েছিল বিস্তর।

এবার ফের আর একবার তৃণমূল নেত্রীকে প্রধানমন্ত্রী করার দাবি উঠলো বিজেপির তরফ থেকে। এদিন বিজেপির বিতর্কিত নেতা শত্রুঘ্ন সিনহার দাবি করেন যে প্রধানমন্ত্রী পদের জন্য সেরা দাবিদার হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শত্রুঘ্ন সিনহাকে এদিন প্রধানমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন , ‘প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন দেশবাসী এবং নির্বাচনের পর রাজনৈতিক দলের নেতারা।তবে উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) এই পদের জন্য সেরা ব্যক্তিত্ব। ‘

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সাথেই এদিন তিনি ব্রিগেড সমাবেশে যোগ দেওয়া নিয়েও বলেন যে, ‘তিনি বিজেপি নয় , বরং বিক্ষুব্ধ প্রাক্তন বিজেপি নেতা যশওয়ান্ত সিনহার দলের পক্ষ থেকে এই সমাবেশে যোগ দিচ্ছেন। ‘আর এই নিয়েই ফের পারদ চড়ছে। যে বিজেপি তৃণমূলকে হটিয়ে রাজ্যে ক্ষমতা দখল করতে মরিয়া। সেই তৃণমূলকেই নাকি দিল্লির সিংহাসনে বসতে দেখতে চান দলের হেভিওয়েট নেতারা। ফলে অস্বস্তি বাড়ছে গেরুয়া শিবিরে।

সামনেই লোকসভা ভোট আর তার আগে বিজেপি নেতাদের এহেন মমতা স্তুতি বিজেপিকে যে আস্তে আস্তে কোনঠাসা করে দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। রাজনৈতিক মহলের মতে এতে বিজেপির গ্রহণযোগ্যতা কমবে বই বাড়বে না। এখন দেখার কি ভাবে এই সব মন্তব্যকে সামলাতে নাম গেরুয়া শিবির।

প্রসঙ্গত, এই প্রথমবার নয় বিজেপির বিক্ষুদ্ধ নেতা শত্রুঘ্ন সিনহাকে এর আগেও বিজেপির বিরুদ্ধে মুখ খুলতে দেখা গেছে। জানা যাচ্ছে যে, শনিবারের সভায় বিজেপি বিরোধী একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধিরা উপস্থিত থাকার পাশাপাশি , ব্রিগেডের মঞ্চে দেখা যাবে বিজেপির বিক্ষুদ্ধ নেতা শত্রুঘ্ন সিনহাকেও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!