এখন পড়ছেন
হোম > খেলা > চেতেশ্বর পুজারার পর ঋষভ পন্থের মহারাজকীয় ইনিংস – অস্ট্রেলিয়ার মাটিতে ক্রমশ অপ্রতিরোধ্য বিরাট বাহিনী

চেতেশ্বর পুজারার পর ঋষভ পন্থের মহারাজকীয় ইনিংস – অস্ট্রেলিয়ার মাটিতে ক্রমশ অপ্রতিরোধ্য বিরাট বাহিনী

সিডনি টেস্টের প্রথম দিন থেকেই হাল ধরেছিলেন চেতেশ্বর পূজারা। অজি পেসারদের একেবারে নাস্তানাবুঁদ করে ছেড়ে আজকে ১৯৩ রানে আউট হন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অস্ট্রেলিয়ার মাটিতে পুজারার প্রথম ডাবল সেঞ্চুরি – সেটা হাত ছাড়া হওয়ার ব্যথিত ছিলোই ভারতীয় ড্রেসিংরূমে। তবে সেই ব্যথারই মলম হয়ে এলেন ঋষভ পন্থ। সেঞ্চুরি করে দ্বিতীয় দিনের নায়ক তিনি।

দ্বিতীয় দিনের শুরুতেই গুরুত্বপূর্ণ ৪২ রান করে আউট হয়ে যান হনুমা বিহারী। তারপরই ৬ নম্বরে ঋষভ পন্থ খেলতে নেমে ঝলসে ওঠেন। তাঁর এবং চেতেশ্বর পূজারার পার্টনারশিপ ক্রমশ নির্ভরযোগ্য জায়গায় নিয়ে যায় ভারতীয় স্কোরকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

লাঞ্চ বিরতির পর পূজারা আউট হলেও, মনসংযোগ হারাননি ঋষভ পন্থ। ক্রিজ আঁকড়ে পরে ছিলেন। যার দরুণই ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরিটা চলে আসে সিডনি স্টেডিয়ামেই। মিজের অনবদ্য ব্যাটিং শৈলীতে মুগ্ধ করে দেন গোটা স্টেডিয়ামকেই। বর্তমানে ১৪০ রানে অপরাজিত রয়েছেন তিনি। ক্রিজে তাঁর সঙ্গী হিসেবে জাদেজাও হাফসেঞ্চুরি করে ৬০ রানে অপরাজিত।

বেলা যত বাড়ছে ততই বিধ্বংসী লাগছে ভারতীয় ব্যটিং লাইন আপকে। অস্ট্রেলিয়ার পেস আক্রমণকে ধুলোর মতো উড়িয়ে দিচ্ছেন তাঁরা। সময় যত এগোচ্ছে ভারতীয় ব্যাটসম্যানদের রানের ক্ষিদে বাড়ছে। আর অস্ট্রেলিয়ার পিঠে রানের বোঝা। এবারও তাদের পাহাড় প্রমাণ রানের টার্গেট নিয়েই ব্যাট করতে নামতে হবে।

Top
error: Content is protected !!