এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুলের মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী পদ ছাড়া নিয়ে মুখ খুললেন অধীর

রাহুলের মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী পদ ছাড়া নিয়ে মুখ খুললেন অধীর

দিল্লি দখল নয় বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে মমতা বন্দোপাধ্যায়কে প্রধানমন্ত্রীর পদ ছাড়তে ও পিছপা হবেন না পরিষ্কার জানিয়েছিলেন রাহুল গান্ধী। এই নিয়ে খুশি তৃণমূল শিবিরও। সুদীপ বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়েছেন তিনি রাহুল গান্ধীর এই প্রস্তাবে অত্যন্ত খুশি। পাশাপাশি যদিও তিনি জানান নির্বাচনের পরেই দলমত-নির্বিশেষে সিদ্ধান্ত নেওয়া হবে কে প্রধানমন্ত্রী হবেন।

এদিকে এ খবর ছড়িয়ে পড়তেই চরম অস্বস্তিতে পড়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কেননা অধীর চৌধুরীর সঙ্গে তৃণমূলের সম্পর্ক যে সাপে-নেউলে এ কথা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। অধীর চৌধুরী পালটা জানিয়ে দেন তারা রাহুল গান্ধীর নেতৃত্বে বিরোধী জোট চান। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এমনিতেই তাঁর অভিযোগের শেষ নেই। তৃণমূল কংগ্রেসের ঘর ভাঙতে ভাঙতে এমন জায়গায় নিয়ে গেছে যে রাজ্যে প্রধান বিরোধী দলের তকমাটাও যেতে বসেছে। এই নিয়ে তৃণমূল রাজ্যে কংগ্রেস নিধনযজ্ঞে মেতেছে বলে দাবি করেছিলেন অধীর চৌধুরী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বার বার রাহুল গান্ধীর শরণাপন্ন হয়েছেন বঙ্গ রাজ্য নেতৃত্ব।২০১৯ এর জোট অনেক দূর এগোনোর পরও 21 জুলাই এর মঞ্চে দেখা গেছে কংগ্রেস বিধায়ক তৃণমূলে যোগদান করেছেন। যদিও অধীর চৌধুরী দাবি করেছিলেন কংগ্রেস নেতাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে ও ভয় দেখিয়ে দলে নিয়ে নিয়ে যাচ্ছেন তৃণমূল। যদিও জোট নিয়ে প্রদেশ কংগ্রেস দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। একটা বড় অংশ চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জোট অন্যদিকে অধীর শিবির চাইছে সিপিএমের সঙ্গে জোট।

অধীর চৌধুরী এদিন জানান যে মোদি বিরোধী জোটের প্রধান মুখ এবং প্রধানমন্ত্রী মুখ হন রাহুল গান্ধী। তাঁর নেতৃত্বেই লড়তে চান অধীর বাবু এবং এদিন মমতা বান্ধোপাধ্যায়ের প্রধান মন্ত্রী হওয়া নিয়েও কটাক্ষ করতে ছাড়লেন না তিনি। দাবি করলেন, মমতা বন্দোপাধ্যায় তো একাই সবকিছু করে ফেলবেন বলছেন। কিন্তু তিনিতো পাবেন রাজ্যে৪২-এ ৪২ টি আসন। কোন জাদুদণ্ড আছে কিনা ওনার কাছে জানা নেই যে ৪২টা ২৭২ হবে। কেউ যদি জেগে স্বপ্ন দেখে তাহলে সে ব্যাপারে আমার কিছু বলার নেই। ফলে সব মিলিয়ে জমজমাট 2019 এর লোকসভা নির্বাচনের জোট পর্ব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!