এখন পড়ছেন
হোম > রাজ্য > বাংলার উন্নয়ন নিয়ে এবার মমতাকে কটাক্ষ অধীরের

বাংলার উন্নয়ন নিয়ে এবার মমতাকে কটাক্ষ অধীরের

রাজ্যের উন্নয়নের সূত্র ধরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রাজ্য সরকারকে একরকম বিদ্রুপ করেই কংগ্রেস সভাপতি বললেন,” বাংলার উন্নয়নের তালিকাতে এসে গিয়েছে হুগলি কোন্নগর সরকারি গেস্ট হাউস! ”

বুধবার রাতে কোন্নগর স্টেশান সংলগ্ন পুরসভা পরিচালিত গেষ্ট হাউসে আচমকা সিআইডি হানা দিয়ে ৮ মহিলা-সহ বারোজনকে গ্রেফতার করে। অভিযোগ সেখানে বিগত কয়েকদিন যাবত মধুচক্র চলছিলো। এরপরে তদন্ত করতে গিয়ে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা শ্যামল মণ্ডলের নাম প্রকাশ্যে আসে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে এই শ্যামল মণ্ডল , পুরসভার চেয়ারম্যান বাপ্পাদিত্য চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। তাই বহুবার বলা সত্ত্বেও পুরসভার চেয়ারম্যান বিষয়টিতে আমল দেননি।

এদিকে পুরসভার চেয়ারম্যান তাঁর বিরুদ্ধে আনা এলাকাবাসীর অভিযোগ অস্বীকার করে তার জবাবে জানালেন পুরসভা থেকে শ্যামল মণ্ডলকে টাকার বিনিময়ে লিজ দেওয়া হয়েছিল। আর এসব কিছু জানার পরে প্রদেশ কংগ্রেস সভাপতি তাঁর নিজস্ব ভঙ্গিমায় রাজ্যের শাসক দলকে সমালোচনা মূলক সওয়াল করে বললেন, ” রমরম করে দেহ ব্যবসা চলছে নাবালিকাদের পণ্য করে। কন্যাশ্রী আছে কিন্তু পাশাপাশি কন্যা বিক্রিও হচ্ছে, পাচার হচ্ছে। তাঁর প্রশ্ন কী বলবে বাংলার সরকার ?”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!