এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অধীর-গড়ে ঘাসফুল ফোটাতে আজ মুশিদাবাদে ঝড় তুলতে চান তৃণমূল নেত্রী

অধীর-গড়ে ঘাসফুল ফোটাতে আজ মুশিদাবাদে ঝড় তুলতে চান তৃণমূল নেত্রী

জেলা তৃণমূলের দলীয় পর্যবেক্ষকের দায়িত্ব শুভেন্দু অধিকারীর কাঁধে যাওয়ার পর থেকেই সেই মুর্শিদাবাদ জেলায় এসে বারে বারেই অধীর চৌধুরীর জামানত বাজেয়াপ্ত করার কথা শোনা গেছে শুভেন্দুবাবুর গলাতে। আর এবার সেই মুর্শিদাবাদ জেলায় ঘাসফুল ফোটাতে আজ কান্দি এবং জঙ্গিপুরে দুটি নির্বাচনী জনসভা করতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি তৃণমূল নেত্রী মুর্শিদাবাদের বেলডাঙ্গা এবং ভগবানগোলা সভা করেছেন। আর এবার ফের মুর্শিদাবাদের কান্দি এবং জঙ্গিপুরে সভা করে মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী এবং বিজেপির বিরুদ্ধে যে কড়া ভাষায় তোপ দাগবেন সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশেষজ্ঞ মহলের একাংশ।

ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভা ঘিরে জোর তৎপরতা শুরু হয়েছে জেলা তৃণমূলের অন্দরে। সূত্রের খবর, প্রথমেই বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপূর্ব সরকারের সমর্থনে কান্দির মোহনবাগান ময়দানে সভা করবেন তৃণমূল নেত্রী। আর মুখ্যমন্ত্রী তথা তৃনমূল নেত্রীর এই সভা ঘিরে ইতিমধ্যেই দলীয় পতাকায় মুড়িয়ে ফেলা হয়েছে গোটা এলাকা। এই মাঠেই উত্তর প্রান্তে হেলিপ্যাডের ব্যবস্থা করার পাশাপাশি মাঠের প্রবেশপথে বসানো হয়েছে মেটাল ডিটেক্টরও।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

জানা গেছে, দুপুর 1 টায় শুরু এই সভায় প্রায় 50 হাজারের বেশি লোক জমায়েত করার টার্গেট নেওয়া হয়েছে। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভা উপলক্ষে কান্দী মহকুমার তৃনমূলের সভাপতি গৌতম রায় বলেন, “দলনেত্রীর বক্তব্য শোনার জন্যই এই অঞ্চলের মানুষ অপেক্ষা করছেন। নেত্রীর সভার পরেই এখানে তৃণমূলের পক্ষে ঝড় উঠবে।”

এদিকে কান্দির সভার পরেই এই মুর্শিদাবাদ জেলার অন্যতম লোকসভা কেন্দ্র জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে রঘুনাথগঞ্জ 2 ব্লকের বড়শিমুল এলাকায় নিজের দ্বিতীয় নির্বাচনী জনসভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে সেখানেও জোর প্রস্তুতি শুরু হয়েছে। দলীয় সূত্রের খবর, এই সভায় প্রায় দেড়লক্ষ জনসমাগম হবে। তবে শুধু দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই নয়, এদিনের এই দুটি সভাতেই উপস্থিত থাকবেন মুর্শিদাবাদ জেলার তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীও।

এদিন এই প্রসঙ্গে জঙ্গীপুর মহকুমার তৃণমূলের সভাপতি বিকাশ নন্দ বলেন, “ভোট ঘোষণা হওয়ার পর থেকেই আমরা মানুষের কাছে ব্যাপক সাড়া পেয়েছি। মুখ্যমন্ত্রীর বক্তব্য শোনার জন্য গ্রামবাসীরা অপেক্ষায় রয়েছেন। এবারে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলই জয়লাভ করবে।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের ধারণা, একদা কংগ্রেসের অধীর গড় বলে পরিচিত এই মুর্শিদাবাদ জেলার প্রায় সবকটি লোকসভা কেন্দ্রকেই এবার পাখির চোখ করেছে তৃণমূল। আর তাই এবারে মুর্শিদাবাদ এই ঘাসফুল ফোটাতে ফের আরও একবার জেলায় এসে তৃণমূলের পক্ষে হাওয়া নিয়ে আসতে বিরোধীদের উদ্দেশ্যে কড়া হুশিয়ারি দেবেন তৃনমূল নেত্রী বলে মনে করছে বিশেষজ্ঞরা।

Top
error: Content is protected !!