এখন পড়ছেন
হোম > জাতীয় > ভবিষ্যৎ-ই অজানা পশ্চিমবঙ্গের কংগ্রেসের নবনিযুক্ত পর্যবেক্ষক- এর

ভবিষ্যৎ-ই অজানা পশ্চিমবঙ্গের কংগ্রেসের নবনিযুক্ত পর্যবেক্ষক- এর

আগামী বছর লোকসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যে দলীয় সংগঠন সুদৃঢ় করার লক্ষ্যে এবং রাজ্যের মানুষের সাথে দলীয় কর্মী ও সমর্থকদের সংযোগ বৃদ্ধি করতে কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে পশ্চিমবঙ্গে কংগ্রেসের নতুন পর্যবেক্ষক নিযুক্ত হয়েছেন গৌরব গগৈ। গত সপ্তাহে রাজ্যে এসেছেন যুবা এই দলীয় পর্যবেক্ষক। এরমধ্যেই বিধানভবনে বেশ কয়েকটি বৈঠক ও করে ফেলেছেন তিনি। বৈঠকের পরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সাথে সাংবাদিক বৈঠকেও উপস্থিত দলের নব নিযুক্ত রাজ্য পর্যবেক্ষক। তবে সেখানে আগামী দিনের দলের পদক্ষেপ এবং কর্মসূচী সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি কোনোই ইতিবাচক জবাব দিতে পারলেন না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তবে এদিন আশ্চর্যজনকভাবেই গৌরব গগৈকে পাশে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী কোনো কিছুর তোয়াক্কা না করেই বললেন, “রাহুল গান্ধি কাউকে পাঠালে তিনি এ রাজ্যের সব সমস্যা সমাধান করে দেবেন, এটা ভাবার কোনও কারণ নেই।” যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। রাজনৈতিকমহলের প্রশ্ন তবে কি গৌরব গগৈকে তেমন ভাবে মানতে পারছেন না অধীরবাবু। রাজ্যে পদার্পন করার পর থেকেই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ঘনিষ্ঠ এই যুবা নেতা দলীয় কর্মীদের সাথে কথা বলে রাজ্যের দলের অবস্থান , রাজ্যের সাধারণ মানুষের কথা সম্পর্কে ধারণা করেছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে

এদিনের সাংবাদিক সম্মেলনে কংগ্রেস দলের আগামী কর্মসূচীর মধ্যে আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাথে আসন সমঝোতার করার সম্ভবনা রয়েছে কিনা প্রসঙ্গে প্রশ্ন করা হলে , তিনি বললেন, “এখনও এসব নিয়ে বলার মতো সময় আসেনি। দিল্লিতে আমাদের নেতারা আছেন। আমি দিল্লি আর প্রদেশ কংগ্রেসের মধ্যে একটা যোগসূত্রের কাজ করব।”একই সাথে এদিনে অধীর চৌধুরীর নেতৃত্বের প্রতি অনাস্থা দেখিয়ে বিক্ষুব্ধ গোষ্ঠীর লিফলেট বিলি’র প্রসঙ্গে বললেন, ” “এটাই কংগ্রেস পার্টির সংস্কৃতি। আমরা সকলের কথা শুনি। সকলের মত প্রকাশের স্বাধীনতা কংগ্রেসের মধ্যে আছে। যেটা বিজেপি’র মধ্যে নেই।” সময় এবং প্রয়োজনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে এদিন প্রদেশ কংগ্রেসের একটি ওয়েবসাইটের সূচনা হয়। কংগ্রেসের সূত্রে জানানো হয়েছে, এই ওয়েবসাইটে দল সংক্রান্ত সব তথ্যই পাওয়া যাবে ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!