এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ফের অধীরের ঘরে হানা দিলো তৃণমূল,আর এক বিধায়ক শাসকদলে

ফের অধীরের ঘরে হানা দিলো তৃণমূল,আর এক বিধায়ক শাসকদলে

সামনেই পঞ্চায়েত ভোট আর তার আগেই ফের অধীরের ঘরে হানা দিয়ে এর এক বিধায়ককে ঘরে তুললো তৃণমূল। জানা গেছে উত্তর ২৪ পরগণার বাগদা বিধানসভার বিধায়ক দুলাল বর আর কিছুক্ষণের মধ্যেই তৃণমূল ভবনে আনুষ্ঠানিকভাবে শাসলদলে যোগ দেবেন। এবং তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেবেন পার্থ চট্টোপাধ্যায়। সোনা যাচ্ছে তিনি শুধু একা নন তাঁর সাথে কয়েক হাজার কংগ্রেস অনুগামীও যোগ দেবেন।
দলবদল নিয়ে তাঁর কাছে জানতে চাইলে তিনি জানান যে,”আমার নেতা পার্থ চট্টপাধ্যায়। সুব্রত বক্সি। আর দল বদল? সময় হলেই জানতে পারবেন।” এর পর কামারহাটির প্রাক্তন বিধায়ক মদন মিত্র ভবনে আসলে তাঁকে প্রণাম করে বলেন, ”কেমন আছেন?” উত্তরে মদনবাবু জিজ্ঞাসা করেন যে তিনি এখানে কি করছেন ?এর উত্তরে তিনি জানান ”আমি তো আপনাদেরই লোক।”ফলে তিনি যে তৃণমূলে যোগ দিচ্ছেন তাতে সন্দেহ নেই বলেই মনে করছে রাজনৈতিকমহল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই কথা চালাচালির মধ্যেই সাড়ে তিনটে নাগাদ তৃণমূল ভবনে আসেন কামারহাটির প্রাক্তন বিধায়ক মদন মিত্র। তাঁকে দেখেই ছুটে আসেন দুলালবাবু। এসেই প্রণাম করে বলেন, ”কেমন আছেন?” এর উত্তরে মদনবাবু বলেন, ”তুমি এখানে দুলাল?” মদনবাবুর কথার উত্তর দিতে গিয়ে উত্তর ২৪ পরগনার কংগ্রেস বিধায়ক দুলাল বর বলেন, ”আমি তো আপনাদেরই লোক।”সামনেই পঞ্চায়েত ভোট আর তার আগে দুলালবাবুর তৃণমূলে যোগ দেওয়ায় রাজনৈতিকমহলের ধারণা আবার শক্তি হারাবে কংগ্রেস। আর পাশাপাশি শক্তি বাড়লো তৃণমূলের বলেই মনে করছে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top