এখন পড়ছেন
হোম > জাতীয় > আদালতের নির্দেশে বড়সড় অস্বস্তিতে এই নামী অভিনেত্রী! যে কোন মুহূর্তে হতে পারেন গ্রেপ্তার!

আদালতের নির্দেশে বড়সড় অস্বস্তিতে এই নামী অভিনেত্রী! যে কোন মুহূর্তে হতে পারেন গ্রেপ্তার!

বলিউডের নামজাদা অভিনেত্রীরা মাঝে মাঝেই বিভিন্ন বিতর্কে জড়ান। তাঁদের বিরুদ্ধে ওঠে নানান অভিযোগ। এবার এরকমই একটি অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুনালের বিরুদ্ধে প্রতারণা করার। আমিশা প্যাটেল প্রথম দর্শকদের নজরে আসেন হৃত্বিক রোশন অভিনীত ‘কহো না পেয়ার হে’ ছবির মধ্যে দিয়ে।

ছোটখাটো মেয়েটি সাগরপাড়ের হৃদয় দখল করে নিয়েছিল খুব সহজেই রাকেশ রোশন পরিচালিত সিনেমাটির মধ্যে দিয়ে। কিন্তু তারপর থেকে সেরকম ভাবে উল্লেখযোগ্য কোন ছবিতে অভিনয় করার সুযোগ পান না আমিশা পাটেল। ধীরে-ধীরে তিনি বলিউডের ছত্রছায়া থেকে মিলিয়ে যেতে শুরু করেন। এবার এই প্রতারণার অভিযোগের ভিত্তিতে অভিনেত্রী আমিশা প্যাটেল এর নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

অভিনেত্রী আমিশা প্যাটেল এর বিরুদ্ধে রাঁচির একটি আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে প্রতারণা ও চেক বাউন্সের অভিযোগে। ওয়াকিবহাল মহলের দাবি, অভিনেত্রীর জেল যাওয়া একপ্রকার নিশ্চিত এই নির্দেশের ফলে।

অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে অভিযোগ আনেন অজয় কুমার সিং নামে এক ব্যক্তি। প্রতারণা সহ একাধিক মামলা হয় অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে। অজয় সিং এর অভিযোগের ভিত্তিতেই এবার রাঁচি আদালত নায়িকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। পুলিশ আদালতের নির্দেশ মানতে এবং অভিনেত্রী আমিশা প্যাটেলকে গ্রেপ্তার করতে খুব শিগগিরই মুম্বাইয়ের পথে যাবে বলে জানা গেছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অজয় সিং বলেছেন অভিনেত্রী আমিশা প্যাটেল ও তার ব্যবসায়ী পার্টনার অজয় সিং এর কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন ধার হিসেবে একটি ছবি তৈরীর জন্য। আমিশা অজয় সিং কে বলেছিলেন 2018 তে ছবি মুক্তি পাবে এবং অজয় সিং তাঁর সমস্ত টাকা ফেরত পাবেন। কিন্তু 2018 তে আমিশা প্যাটেলের কোনো ছবি মুক্তি পায়নি। আমিশার কাছে টাকা দাবি করলে তিনি একটি তিন লাখ টাকার চেক লিখে দেন অজয় সিংকে। এবং ব্যাংকে নিয়ে যাওয়ার পর সেটি বাউন্স হয়। এর ফলে চূড়ান্ত হেনস্থার মুখোমুখি হতে হয় বলে দাবি করেছেন অজয় সিং।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অজয় বাবু আরো বলেছেন, একাধিকবার আমিশার সাথে এবং তার ব্যবসায়ী পার্টনার কুনাল এর সাথে যোগাযোগ করার জন্য ফোন করলে কেউ ফোন তোলেন না। এর পরেই তিনি রাঁচি আদালতের শরণাপন্ন হন। এক বছর মামলা চলার পর রাঁচি আদালত আমিশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে‌।

শুধুমাত্র তাই নয়, আমিশা প্যাটেলের বিরুদ্ধে একটি সংস্থার কাছ থেকে অভিযোগ এসেছে, সংস্থাটি জানিয়েছে আমিশা পাটেল রাঁচির একটি অনুষ্ঠানে হাজির হবেন বলে ওই সংস্থাটির কাছ থেকে বহু টাকা নেন। কিন্তু টাকা নেওয়া সত্ত্বেও আমিশা অনুষ্ঠানে হাজির হননি। এ নিয়ে ইতিমধ্যে প্রচুর বিতর্ক হয়েছে। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই আবার বিতর্কের শিরোনামে মুম্বাইয়ের এই নায়িকা।

সম্পূর্ণ ঘটনা পর্যালোচনা করে চলচ্চিত্র বিশেষজ্ঞদের দাবি, অভিনেত্রী আমিশা প্যাটেল বর্তমানে অত্যাধিক নিরাশায় ভুগছেন। আর সেই জায়গা থেকেই এই প্রতারণার ঘটনাগুলি ঘটেছে। এই মুহূর্তে বলিউডের জমিতে আমিশা পাটেলের কোন স্থান নেই। কিন্তু অভিনেত্রীর একসময়ের জীবনের চালচলন বজায় রাখতেই তাঁর অতিরিক্ত টাকার প্রয়োজন হয়। আর সেই জায়গা থেকেই তিনি প্রতারণা শুরু করেন। আপাতত সমস্ত ঘটনার ওপর নজর রাখছে তামাম বলিউড। এই মুহূর্তে অবশ্য আমিশা পাটেল এর তরফ থেকে এই সংক্রান্ত বিষয়ে কোনো বিবৃতি আসেনি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!