এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আদালতে যাচ্ছেন বিজেপি নেত্রী – জেনে নিন বিস্তারিত

আদালতে যাচ্ছেন বিজেপি নেত্রী – জেনে নিন বিস্তারিত

এবার সরকারি পুলিশ কর্মীদের বিরুদ্ধে আদালতে যাচ্ছেন বিজেপি নেত্রী। অবরোধ মঞ্চ থেকে বিজেপি নেতা কর্মীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার প্রতিবাদে বিজেপি নেত্রী তথা রাজ্য সহ-সভাপতি ভারতী ঘোষ এবার সরাসরি পুলিশের বিরুদ্ধে আদালতে যাবেন বলে জানালেন।

শনিবার বীরভূমের সিউড়িতে বিজেপি নেতা কর্মীদের অবরোধের মঞ্চ থেকে গ্রেফতার করা হয়। যা নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই গ্রেফতারির প্রতিবাদে সিউড়ি বাস স্ট্যান্ডে বিজেপি কর্মীরা অবরোধ করেন, বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে। বহুক্ষণ বাস পরিষেবা বন্ধ থাকায় ঘটনাস্থলে বিরাট পুলিশ বাহিনী পৌঁছান। আলোচনার পর অবরোধ ওঠে।

নানুরের বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের হত্যাকাণ্ডের প্রতিবাদে গত সোমবার থেকে সিউড়ি পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি শুরু করে বিজেপি। এই কর্মসূচিতে যোগ দিতে ইতিমধ্যেই সাংসদ সৌমিত্র খান, সুমন বন্দ্যোপাধ্যায়, সাংসদ সুভাষ সরকার সহ বিভিন্ন নেতা-নেত্রীরা এসেছেন। শনিবার ষষ্ঠ দিনের কর্মসূচিতে অংশগ্রহণ করতে বীরভূমে পৌঁছান ভারতী ঘোষ। এই কর্মসূচিতে বিজেপি দলের সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়ও অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সভা শুরু হওয়ার পরমুহুর্তেই বীরভূম জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবিমল পাল এবং ম্যাজিস্ট্রেট শুভঙ্কর ভট্টাচার্য্য এলাকায় 144 ধারা জারি থাকার কথা বলে বিজেপিকে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করার কথা বলেন। বিজেপি এই কর্মসূচি বন্ধ করতে অস্বীকার করলে তাদের গ্রেপ্তার করা হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই গ্রেফতারির প্রতিবাদে বাকি নেতা ও কর্মীরা সিউড়ি নেতাজি সুভাষ বাস স্ট্যান্ডের সামনে অবরোধে সামিল হন। রাজু বন্দ্যোপাধ্যায় সেখানে উপস্থিত হন এবং আশ্বাস দেন ধৃতদের ছেড়ে দেওয়া হবে। এই আশ্বাসবাণীর ফলে অবরোধ ওঠে।

অন্যদিকে গ্রেপ্তার হওয়া বিজেপি কর্মীদের সাথে সদাইপুর থানায় দেখা করতে গেলে পুলিশ তাদের বাধা দেয় বলে অভিযোগ করেন ভারতী ঘোষ। এই ঘটনায় ভারতী ঘোষ জানান, ‘নেমপ্লেট ছাড়া এবং মুখ ঢেকে পুলিশের উর্দি পরে কিছু মানুষ সেখানে ছিল। পুলিশের সঙ্গে সঙ্গে তৃণমূল কর্মীরা সেখানে হাজির হয়।’ এবং এই ঘটনার পরেই বিজেপি নেত্রী ভারতী ঘোষ পুলিশের বিরুদ্ধে আদালতে যাবেন বলে ঘোষণা করেন।

এই ঘটনায় এখনো পর্যন্ত সরকারি তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ভারতী ঘোষ যদি আদালতে যান সে ক্ষেত্রে সরকার কি ব্যবস্থা গ্রহণ করেন সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল‌।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!