এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > বিজেপিতে যোগ দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, জেনে নিন বিস্তারিত

বিজেপিতে যোগ দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, জেনে নিন বিস্তারিত

লোকসভা নির্বাচনে বাংলায় গেরুয়া শিবিরের অভূতপূর্ব ফলাফলের পরই তৃনমূল থেকে একাধিক বিধায়ক, কাউন্সিলররা বিজেপিতে নাম লেখাতে শুরু করেন। এমনকি এই দল বদলের প্রক্রিয়া যে অব্যাহত থাকবে, তা প্রথম থেকেই জানিয়ে দিয়েছিলেন বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতারা। তবে শুধু রাজনীতিবিদই নয়, সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টজনেরাও যে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেবে, সেই ব্যাপারে আত্মবিশ্বাসী দেখা গেছে বিজেপি নেতাদের।

আর এহেন একটা পরিস্থিতিতে এবার গতকাল “বেদের মেয়ে জোৎস্না” সিনেমার বিখ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখান। তবে বাংলাদেশী অভিনেত্রী হিসেবে পরিচিত অঞ্জু ঘোষ বিজেপিতে যোগ দিলেও তার নাগরিকত্ব নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। বিরোধীদের প্রশ্ন, অঞ্জু ঘোষ বাংলাদেশের নাগরিক হওয়া সত্ত্বেও বিজেপি একজন বিদেশিকে কি করে তার দলের সদস্য করে!

পাশাপাশি সম্প্রতি লোকসভা নির্বাচনে রাজ্যে তৃণমূলের হয়ে অভিনেতা ফেরদৌস এবং নুরু গাজী প্রচার এলে তা নিয়ে বিজেপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ করা হয়। এদিন সেই প্রসঙ্গ তুলে ধরে বাংলাদেশী অভিনেত্রী অঞ্জু ঘোষ কেন রাজ্য বিজেপিতে যোগ দিলেন, তা নিয়ে পাল্টা প্রশ্ন করতে শুরু করে সমালোচক মহলের একাংশ। যদিও বা এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে সমস্ত উত্তর অঞ্জু ঘোষই দেবেন বলে জানিয়ে দেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

পরে বিজেপিতে যোগ দেওয়া অঞ্জুদেবী বলেন, “আমি বহুদিন কলকাতায় থেকেছি। আমার বাবা-মাও এখানে ছিলেন।” তবে বিরোধীদের দাবি, কলকাতায় থাকা এবং কলকাতার নাগরিক হওয়ার মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে।অন্যদিকে দলের সক্রিয়তা এবং বিস্তৃতি বাড়াতে আগামী 6 জুলাই জনসঙ্ঘের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে রাজ্য জুড়ে সদস্য সংগ্রহ অভিযানে নামতে চলেছে বিজেপি। যা আগামী 25 শে ডিসেম্বর দেশের প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারি বাজপেয়ির জন্ম দিন পর্যন্ত চলবে বলে জানা গেছে।

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “বাংলার মানুষ পরিবর্তন চাইছে। তাই আগামী জুলাই মাসে আমরা সদস্য পদ নবীকরণের কাজ শুরু করব। লোকসভা ভোটে বাংলার সওয়া দুই কোটি মানুষ এবার আমাদের সমর্থন দিয়েছেন।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ইগামী 2021 এর বিধানসভা নির্বাচনকে এবার পাখির চোখ করেছে বিজেপি। আর তার আগে হেলায় সময় নষ্ট না করে একদিকে দলবদল প্রক্রিয়া আর অন্যদিকে সদস্যপদের মাধ্যমে সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে চাইছে গেরুয়া শিবির। তবে শেষ পর্যন্ত বিজেপির এই চেষ্টা কতটা সফল হয় এখন সেদিকেই তাকিয়ে সকলে।

Top
error: Content is protected !!