এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ছাত্রভর্তী নিয়ে পার্থর কুশপুতুল পোড়ানোর কর্মসূচি এ বি ভি পি -র,বাধ সাধলো পুলিশ

ছাত্রভর্তী নিয়ে পার্থর কুশপুতুল পোড়ানোর কর্মসূচি এ বি ভি পি -র,বাধ সাধলো পুলিশ

নিত্যদিনের নতুন সমস্যা হয়ে উঠেছে কলেজে ভর্তি করার নাম করে তোলাবাজি । কোথাও ৮০হাজার তো কোথাও ১ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে রাজ্যের কলেজগুলির তৃণমূল ছাত্র সংগঠন গুলির বিরুদ্ধে । আর এই কারণেই আসরে নামলেন রাজ্য তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । টাকা নেওয়ার অভিযোগে জয়পুরিয়া ও সিটি কলেজ সহ একাধিক কলেজে তৃণমূল ছাত্র পরিষদের ইউনিট ভেঙে দিতে বাধ্য হয় তৃণমূল । শুক্রবার এবিষয়ে শিলিগুড়িতে প্রতিবাদ জানাতে একদিকে যেমন বিক্ষোভ প্রদর্শন ও অন্যদিকে কুশপুতুল পোড়ানোর কর্মসূচি নেয় আরএসএসের ছাত্র সংগঠন এবিভিপি । কিন্তু বাধ সাধে পুলিশ । জানা যায়, সাদা পোশাকে এসে বিক্ষোভ শুরুর আগেই এক পুলিশকর্মী কুশপুতুল নিয়ে চলে যান, আর তাই ভেস্তে যায় বিক্ষোভ কর্মসূচি । এরপরেও বেশ কিছুক্ষণ এবিভিপি সমর্থকরা কুশপুতুলের খোঁজ করলেও তা খুঁজে না পাওয়ায় বিক্ষোভ কর্মসূচি ভেস্তে যায় বলে জানা যায় ।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে, শুক্রবার সকালে শিলিগুড়ির ভেনাস মোড়ে হাজির হন এবিভিপি নেতা ও সমর্থকরা । কর্মসূচির কথা জানতে পেরেই আচমকা এলাকায় পৌঁছন শিলিগুড়ি থানার পুলিশ আধিকারিকরা ও এবিভিপি সদস্যদের জানান কর্মসূচি পালনের অনুমতি দেওয়া যাবে না । কিন্তু পুলিশের কথা অমান্য করেও যখন এবিভিপি কর্মসূচি পালন করতে যায়, একভাবে পুলিশ চুপিসাড়ে কুশপুতুলটি সরিয়ে নিয়ে বিক্ষোভ কর্মসূচি আটকে দেয় বলে জানা যায় ।
যদিও এ ব্যাপারে শিলিগুড়ি পুলিশ কোনোরকম মতামত প্রকাশ করেনি ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!