এখন পড়ছেন
হোম > রাজ্য > উন্নয়নের অধিকার কার সুনিশ্চিত করতে নিজেদেরই বোমা মারার অভিযোগ শাসকের বিরুদ্ধে

উন্নয়নের অধিকার কার সুনিশ্চিত করতে নিজেদেরই বোমা মারার অভিযোগ শাসকের বিরুদ্ধে

বাঁকুড়ার সোনামুখী এলাকা সোমবার দুপুরে বেনজির সাক্ষী থাকলো শাসক বনাম শাসক এর কোন্দলের।শাসকদলেরই এক ‘বিক্ষুব্ধ’ গোষ্ঠীকে মনোনয়নপত্র জমা দিতে বাধা দিলেন শাসকদলেরই অন্য অংশ।রাজ্য সড়কে প্রকাশ্যে ছুটে এসে বোমা ছুঁড়লেন এক যুবক।মুহূর্তেই বিকট আওয়াজ ও কালো ধোঁয়ার ছেয়ে গেলো এলাকা।মুখে কাপড় বেঁধে প্রকাশ্যে শাসাতে দেখা গেলো লুম্ফেন বাহিনীকে।এক সংবাদমাধ্যমে ক্যামেরা বন্দি হয়েছে এ দৃশ্য।ইতিমধ্যে ভাইরাল হয়েছে এ ভিডিও।সোনামুখী-বর্ধমান রাজ্য সড়ক বহুক্ষণ বন্ধ ছিল এই বোমাবাজি,পিস্তল হাতে হামলার জেরে।শাসকদলের এক গোষ্ঠী ব্রজ অধিকারীর অনুগামীরা দলের অন্য গোষ্ঠীরনেতা সুরজিৎ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ আনেন এবং পুলিশের বিরুদ্ধেও আওয়াজ তোলেন নিষ্ক্রিয় ভূমিকা নেওয়ার জন্যে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

ব্রজ গোষ্ঠী অভিযোগে জানান যে সুরজিৎ গোষ্ঠীর লোকেরা পুলিশের মদতপুষ্ট হয়েই তাঁদের মনোনয়নে বাধা দিতে পিস্তল,বোমা নিয়ে হামলা করে।যদিও সুরজিৎবাবু এ দাবী স্বীকার করেন না।তিনি জানান যে বোমাবাজির ঘটনায় তাঁরা কেউ যুক্ত ছিল না।কয়েকজন ‘বখাটে’ ছেলেই বোমাবাজির ঘটনা ঘটিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সোনামুখী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে দাবী করেছেন তিনি।

পুলিশের ‘নিষ্ক্রিয়তা’ অভিযোগের প্রসঙ্গে পুলিশের শীর্ষকর্তারা মুখ খোলেননি।তাঁদের তরফ থেকে গ্রেফতারির কোনো খবরও সামনে আসেনি।তবে এলাকায় উত্তেজনা রুখতে চলছে পুলিশি টহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!