এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে পুলিশ সুপারের কাছে কংগ্রেস

তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে পুলিশ সুপারের কাছে কংগ্রেস

বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে পুলিশ সুপারের কাছে জেলা কংগ্রেস সভানেত্রী ও উত্তর মালদার সাংসদ মৌসম নূর। এদিন তিনি বিস্ফোরক অনেক অভিযোগ করেন তৃণমূলের বিরুদ্ধে।
কংগ্রেসের অভিযোগ সামনের পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেস সন্ত্রাস করবে ভোট জেতার জন্য। আর তাই এবার তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে প্রশাসনের সাহায্য নিতে এবার মাঠে নামলো কংগ্রেস। এদিন পুলিশ সুপার অর্ণব ঘোষের সঙ্গে দেখা করে সেই নিয়েই কথা বলেন জেলা কংগ্রেস সভানেত্রী ও উত্তর মালদার সাংসদ মৌসম নূর সহ জেলা কংগ্রেসের নেতারা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই নিয়ে মৌসমদেবী জানান,”বিভিন্ন বিষয় নিয়ে আমরা আজ পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছি।”পাশাপাশি বিস্ফোরক অভিযোগ এনে বলেন তৃণমূল দল ভাঙাচ্ছে ভয় দেখিয়ে। বলেন,”পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসার সঙ্গে সঙ্গে জেলার বিভিন্ন জায়গায় কংগ্রেস কর্মীদের ভয় দেখানো কিংবা মিথ্যে মামলায় ফাঁসানোর চক্রান্ত চলছে। কংগ্রেস কর্মীদের সরাসরি বলা হচ্ছে, তৃণমূল করতে হবে। তাছাড়া আরও কিছু সমস্যা জেলার প্রতিটি এলাকায় দেখা দিয়েছে। যে সব ট্র্যাক্টর কিংবা পুরোনো লরি মাটি তুলছে, তাদের বিভিন্ন থানা এলাকায় ধরা হচ্ছে। থানা থেকেই বলা হচ্ছে, তৃণমূল করতে হবে। আমাদের বক্তব্য বেআইনি কাজ করলে পুলিশ নিশ্চয়ই এসব ট্র্যাক্টরের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। কিন্তু, তৃণমূল করার প্রশ্ন আসবে কেন ? তৃণমূল কর্মীদের ট্র্যাক্টরের ক্ষেত্রে কিন্তু এসব হচ্ছে না। যা হচ্ছে, কংগ্রেসীদের ক্ষেত্রে। পাশাপাশি পুলিশ সুপার যে সব রকমের সাহায্যের আশ্বাস দিয়েছেন তও জানান এদিন তিনি ,তিনি এনিয়ে বলেন,” সব কিছু শুনে পুলিশ সুপার আশ্বাস দিয়েছেন। বলেছেন এসব নিয়ে সুনির্দিষ্ট কোনও অভিযোগ থাকলে তিনি অবশ্যই ব্যবস্থা নেবেন।” মৌসুমদেবী এদিন আরো অভিযোগ তোলেন যে ,”কিছু থানার কিছু পুলিশকর্মী সরাসরি তৃণমূলের হয়ে ময়দানে নেমেছেন। আমরা চাই নির্বিঘ্নে হোক পঞ্চায়েত নির্বাচন। মানুষ নিশ্চিন্তে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করুন।”যেখানে কংগ্রেসের শীর্ষ নেতা-নেত্রী চাইছেন তৃণমূল নেত্রীর সাথে জোট করতে সেখানে রাজ্যে তৃণমূলের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে যাওয়াটা একটু বাঁকা চোখেই দেখছে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!