এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > তমলুক শহরকে হাতের তালুতে রাখতে শুভেন্দু অধিকারীর বড়সড় সাংগঠনিক দাওয়াই

তমলুক শহরকে হাতের তালুতে রাখতে শুভেন্দু অধিকারীর বড়সড় সাংগঠনিক দাওয়াই

এদিন তমলুক পুরসভায় অফিসে বিশিষ্ট নেতৃত্বদের সঙ্গে ঘন্টা দুই( সন্ধ্যে ৬টা-রাত ৮ টা) বৈঠক করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা তৃণমূলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী। উদ্দশ্যে শুধু কোর কমিটি গঠন নয়, তমলুক শহরে কিছু পরিবর্তন এনে কীভাবে উন্নয়নকে হাতিয়ার করে সংগঠন বাড়ানো যায় তার সহজ উপায়ও বলে দিলেন এদিন।

জানালেন , প্রত্যেকটা ওয়ার্ডে একটা ওয়াটস গ্রুপ তৈরি করতে হবে ১০০ জন ছেলেকে নিয়ে। এলাকায় কোনো উন্নয়নমূলক কাজ হলে এই স্যোশাল মিডিয়ার মাধ্যমে প্রচার চালাতে হবে। কাউন্সিলার অফিস তৈরি করে প্রতিদিন সন্ধ্যার একটা নির্দিষ্ট সময় ঠিক করে এলাকার মানুষের সমস্যা মনযোগ দিয়ে শুনতে হবে, পাশাপাশি তাঁদের চা-বিস্কুট দিয়ে তাঁদের আপ্যায়নও করতে হবে। এ প্রসঙ্গে আরো জানান যে,আলাদা অফিস করার জায়গা না হলে সেক্ষেত্রে কাউন্সিলারের বাড়িতেই মানুষের কথা শোনার ব্যবস্থা করতে হবে। কাউন্সিলারের অফিস খোলার জন্য ১০ হাজার টাকার আর্থিক সাহায্যেরও প্রতিশ্রুতি দিলেন তিনি এদিন। এর সঙ্গে তিনি কমিটি মেম্বারদের আরো জানান যে, নির্দল প্রার্থীদেরও এই উন্নয়নযজ্ঞে কাছে টানতে হবে। এটা ভুললে চলবে না যে সকলেই তৃণমূল কর্মী। তাই মন কষাকষি দূরে হটিয়ে সম্মিলিত ভাবে তমলুক শহরের উন্নয়নকেই পাখির চোখ করার বার্তা দেন তিনি এদিন। এছাড়া আরো বলেন যে, সামনের দিনে প্রতিটি ওয়ার্ডে হলদিয়া উন্নয়ন সংস্থার টাকাতেই উন্নয়নমূলক কাজ হবে। তাই অবিলম্বে পরিকল্পনা তৈরি করে তাঁর কাছে পাঠাতে নির্দেশ দেন শুভেন্দু বাবু।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন বৈঠক শেষে তিনি বলেন যে তমলুক শহরকে তিনি ভীষণই ভালোবাসেন। আর শহরবাসীকেও তিনি আপনজন ভাবেন। আর তিনি এটাও জানেন যে এ শহরের শিক্ষিত লোকেরা পুরসভার কাজকর্মের উপর নীরবে নজরও রেখে চলেছেন ক্রমাগত। তাই কমিটি মেম্বারদের নিজেদের দ্বন্দ্বকে সরিয়ে রেখে উন্নয়নমূলক কাজকে এগিয়ে নিয়ে যওয়ার দায়িত্ব নিতে হবে।

উল্লেখ্য, পুরসভার পরিচালনা সহ বিভিন্ন কাজে দায়িত্ব নেওয়ার জন্য ৭ জন সদস্য বিশিষ্ট কোর কমিটি গঠন করেন শুভেন্দুবাবু এদিন। এই তালিকায় নাম রয়েছে ররীন্দ্রনাথ সেন,ভাইস চেয়ারম্যান দীপেন্দ্রনারায়ণ রায়,প্রাক্তন চেয়ারম্যান তথা কাউন্সিলার পৃথ্বীশ নন্দী, তৃণমূলের তমলুক শহর সভাপতি তথা তমলুক পুরসভার কর্মী দিব্যেন্দু রায়, যুব তৃণমূলের শহর সভাপতি তথা কাউন্সিলার চঞ্চল খাঁড়া, কাউন্সিলার চন্দন প্রধান ও স্নিগ্ধা মিশ্রের মতো বিশিষ্ট জনের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!