এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শহীদ দিবস পালন নিয়ে চাপ বাড়াচ্ছে বিজেপি, অশান্তির আশঙ্কায় শাসকদল

শহীদ দিবস পালন নিয়ে চাপ বাড়াচ্ছে বিজেপি, অশান্তির আশঙ্কায় শাসকদল

একসময় বামফ্রন্ট সরকারের পুলিশি গুলিতে 13 জন কংগ্রেস কর্মী খুন হওয়ার পর থেকেই
কোলকাতার ধর্মতলার গান্ধীমূর্তীর পাদদেশে “শহীদ দিবস” পালন করছে তৃনমূল কংগ্রেস। এবার দলীয় কর্মী খুনে সেই বর্তমান শাসকদল তৃনমূলকে চাপে ফেলতে আগামী 8 জুলাই চোপড়ায় শহিদ দিবসের প্রস্তুতি নিতে শুরু করেছে গেরুয়া শিবির। কিন্তু হঠাৎ কেন এই শহীদ দিবস! এ প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি নির্মল দাম বলেন, এই 8 জুলাই তৃনমূলের দুস্কৃতিদের হাতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন আমাদের কর্মী অরেন সিংহ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

তাই দলের রাজ্য সভাপতির নির্দেশে আমরা এই দিনটিকে পালন করব।” তবে পঞ্চায়েত ভোটের ঠিক পরেই এ ধরনের কর্মসূচি নিয়ে এলাকার অশান্তি আরও বাড়বে বলে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন চোপড়ার তৃনমূল বিধায়ক হামিদুল রহমান। রাজনৈতিক মহলের মত, 2011 সালের আগে ঠিক একইভাবে তৎকালীন বাম সরকারের বিরুদ্ধে দলীয় কর্মী খুনের অভিযোগ তুলে ময়দানে নেমেছিল তৃনমূল কংগ্রেস। রাজ্যের রাজনৈতিক পালাবদলের পর শাসক তৃনমূলের বিরুদ্ধে সেই একই অভিযোগ তুলে লোকসভা ভোটের আগে নিজেদের রাজনৈতিক মাটি আরও শক্ত করতে এই শহীদ দিবসের মত কর্মসূচী নিচ্ছে বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!