এখন পড়ছেন
হোম > জাতীয় > রোহিঙ্গা ও বাংলাদেশী অনুপ্রবেশকারীদের সাথে কি করা উচিত নিদান দিয়ে বিতর্ক বাড়ালেন বিজেপি বিধায়ক

রোহিঙ্গা ও বাংলাদেশী অনুপ্রবেশকারীদের সাথে কি করা উচিত নিদান দিয়ে বিতর্ক বাড়ালেন বিজেপি বিধায়ক

এন আর সি ইস্যুতে উত্তাল রাজ্য রাজনীতি। প্রবল বিক্ষোভ এবং বড় প্রশ্নচিহ্নের মুখে দেশের ক্ষমতাধীন বিজেপি নেতৃত্ব। এই অগ্নিগর্ভ পরিস্থিতিতে এক দায়িত্বজ্ঞানহীন এবং অমানবিক মন্তব্য করে বিজেপিকে আরও অস্বস্তির মুখে ফেলে দিলেন তেলেঙ্গানার বিজেপি বিধায়ক রাজা সিং।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সদ্য প্রকাশিত জাতীয় পঞ্জিকরণ তালিকা এবং তৎপরবর্তী উত্তপ্ত অসমের প্রেক্ষিতে দাঁড়িয়ে গেরুয়া শিবিরের বিধায়ক বলে বসলেন দেশের নিরাপত্তার স্বার্থে রোহিঙ্গা এবং বেআইনিভাবে এদেশে প্রবেশ করা বাংলাদেশিদের গুলি করে মেরে ফেলা উচিত। তবেই উচিত কাজ হবে। তাঁর এই অমানবিক এবং অসম্মানজনক মন্তব্যে দেশ জুড়ে উঠেছে প্রতিবাদের ঝড়।

এদিকে রাজ্যসভায় অমিত শাহ বলেন রাজীব গান্ধী ১৯৮৫ সালে শরণার্থীদের চিহ্নিতকরণের জন্য অসম অ্যাকর্ড তৈরি করলেও সেটা হাতে কলমে করে দেখানোর কৃতিত্ব সম্পূর্ণ বিজেপির। তিনি বলেন যে ভারতীয়দের অযথা ভয় পাবার কোন কারণ নেই। শুধু মাত্র অনুপ্রবেশকারীদেরই এই তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে।

দেশ জুড়ে ঘটে চলা প্রতিবাদ ও বিক্ষোভকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিজেপি নেতৃত্বগণের এহেন একের পর এক মন্তব্য পরিস্থিত্তিকে আরও উত্তপ্ত করে তোলা ছাড়া আর কিছুই করছে না।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!