এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর ‘পা-ধরা’ মন্তব্য নিয়ে তীব্র প্রতিবাদ রাহুল গান্ধীর, জোট-রাজনীতিতে জল্পনা তুঙ্গে

মুখ্যমন্ত্রীর ‘পা-ধরা’ মন্তব্য নিয়ে তীব্র প্রতিবাদ রাহুল গান্ধীর, জোট-রাজনীতিতে জল্পনা তুঙ্গে

এদিন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের যে রাজনৈতিক পরিস্থিতি বর্তমানে,তা নিয়ে বৈঠক করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী সাথে।সোমবার মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে আক্রান্ত হন কংগ্রেস সাংসদ আবু হাসেম খান ও বিধায়ক মনোজ চক্রবর্তী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ঘটনার খবর গিয়ে পৌছায় কেন্দ্রের কংগ্রেস শীর্ষ নেতার কাছে।তাই অধীর চৌধুরীকে দিল্লিতে ডেকে পাঠানো হয়।পশ্চিমবঙ্গের পঞ্চায়েত হিংসার নানা ছবি এদিন তুলে ধরলেন অধীর বাবু রাহুল গান্ধীর কাছে। পঞ্চায়েত হিংসাকে কেন্দ্রীয় স্তরে পৌছে দেওয়াই লক্ষ্য বলে জানিয়েছিলেন অধীর চৌধুরী, রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকের আগে।
রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা যায়, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের মুখে রাজ্যের কংগ্রেস আর দিল্লির কংগ্রেসের ভিতর পার্থক্য দেখা গিয়েছে।এমনকী দিল্লির কংগ্রেস তাদের পা ধরেন বলেও জানিয়েছিলেন তাঁরা।সর্বভারতীয় বিভিন্ন ঘটনায় কংগ্রেস নাকি তৃণমূলের উপর নির্ভরশীল,এমনটাই জানিয়েছেন মা-মাটি-মানুষের সরকার।মঙ্গলবারের বৈঠকে এসব কিছুই তুলে ধরেন অধীর চৌধুরী রাহুল গান্ধীর কাছে।মমতা বন্দ্যোপাধ্যায় এর বক্তব্য নিয়ে রাহুল গান্ধী প্রতিবাদে গর্জে উঠে জানান,” কংগ্রেস কারো পা ধরেনি,ভবিষ্যতেও পা ধরে চলবে না।” রাহুলের এই মন্তব্যে জল্পনা তুঙ্গে উঠেছে জোট-রাজনীতিতে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!