এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মাদক বিরোধীতা সম্পর্কিত বিশেষ উদ্যোগ নিল বসিরহাট থানা

মাদক বিরোধীতা সম্পর্কিত বিশেষ উদ্যোগ নিল বসিরহাট থানা

রাজ্যের যুব সমাজকে সুস্থ ও সচেতন রাখতে এক নব উদ্যোমে রাজ্যের পুলিশ ও প্রশাসনকে এদিন দেখতে পাওয়া গেলো। প্রসঙ্গতঃ ২৬ শে জুন আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষ্যে উত্তর ২৪ পরগণার বসিরহাট টাউন হাইস্কুল ও বসিরহাটের একটি ক‍্যারাটে প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রছাত্রীদের সঙ্গে নিয়ে বসিরহাট থানার পুলিশ এক অভিনব পদক্ষেপ গ্রহণ করলো। জানা যাচ্ছে এদিন বসিরহাট থানার উদ‍্যোগে বসিরহাট টাউন স্কুল ও ক‍্যরাটে প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রছাত্রীরা এক পদযাত্রার আয়োজন করে ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই পদযাত্রা বসিরহাটের ত্রিমোহিনী থেকে টাউন হল অবধি রাস্তা জুড়ে হয়। এই পদযাত্রার মুখ্য উদ্দেশ্য ছিলো যুবসমাজকে বিভিন্ন ধরনের মাদক ও তামাকজাত দ্রব্যের আসক্তি থেকে মুক্ত রাখা এবং একই সাথে তামাক ও মাদক জাত দ্রব্য সেবনের সুফল এবং কুফল সম্পর্কে সচেতন করা ।

 

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের এই সচেতনতা মূলক পদযাত্রায় বসিরহাট থানার আই.সি. বিশ্বজিৎ বন্দোপাধ্যায় , সি .আই. সৌমশান্ত পাহাড়ি , বসিরহাট টাউন হাইস্কুলের শিক্ষক দেবদাস সরকার সহ বসিরহাট টাউন  হাইস্কুলের ও ক‍্যারাটে প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ অংশ গ্রহণ করেন । এলাকার মানুষ বসিরহাট থানার পুলিশের এই উদ‍্যোগকে ভূয়সী প্রশংসা করেছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!