এখন পড়ছেন
হোম > রাজ্য > পঞ্চায়েতে ‘সন্ত্রাস’ নিয়ে আক্রমনের জবাব দিতে মাঝরাতে ‘অভিনব প্রস্তাব’ অভিষেকের

পঞ্চায়েতে ‘সন্ত্রাস’ নিয়ে আক্রমনের জবাব দিতে মাঝরাতে ‘অভিনব প্রস্তাব’ অভিষেকের

পঞ্চায়েতে ‘সন্ত্রাস’ নিয়ে আক্রমনের জবাব দিতে মাঝরাতে ‘অভিনব প্রস্তাব’ দিলেন তৃণমূলের বর্তমান দুই নম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়। বার বার পঞ্চায়েত বটে নিয়ে তৃণমূলের বিরুদ্ধে বিরোধী দলগুলি ডিসন্ত্রাসের অভিযোগ এনেছে। পিছিয়ে নেই সিপিআইএম ও। সিপিআইএমের পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী অনেকবার প্রকাশ্যে এই নিয়ে সরব হয়েছে। মমতা সরকার সমেত তৃণমূলের সমালোচনা করতেও ছাড়েন নি। তৃণমূলের বাকি দল নেতা, এমনকি দল নেত্রী ও বিরোধীদের অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কিন্তু এই নিয়ে মুখ খোলেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু এদিন মনোনয়ন নিয়ে মুখ খুলে সিপিএম-এর সুজন চক্রবর্তীকে এক ‘অভিনব প্রস্তাব’ দিলেন। ঘটনার সূত্রপাত ৩০ এপ্রিল দুপুরে। এদিন সুজন চক্রবর্তী টুইটারে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে একটি টুইট করেছিলেন। যাতে তিনি লিখেছিলেন, ” ”যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ময়দান ডায়মন্ড হারবারে বিরোধীদের প্রতিদ্বন্দ্বিতাই করতে দেওয়া হচ্ছে না। বাম কর্মীদের পুলিশ-গুন্ডা-তৃণমূল মিলে ভয় দেখাচ্ছে আর মিথ্যা মামলা দিচ্ছে।” পাশাপাশি তিনি লিখেছিলেন, “পিসি-ভাইপো জোড়ি যেন মনে রাখেন হিটলারকেও পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল”

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

এর দু’দিন পরে মঙ্গলবার গভীর রাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটারেই সুজনবাবুকে জবাব দিয়ে লিখলেন, ”যদি এটাই আপনার অজুহাত হয়, তাহলে আপনার প্রতি সম্মান রেখেই মনে করিয়ে দিতে চাই ২০১৯ খুব দূরে নয়।আসুন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করুন। আমি বিনম্রতার সঙ্গে আপনার সমস্যার সমাধান করতে একটা প্রস্তাব দিচ্ছি। আমি নিশ্চিত করব যে আপনি যেন প্রথমে মনোনয়ন জমা দিতে পারেন। তার পরে আমি আমার মনোনয়ন জমা দিতে যাব। চলবে?”কিন্তু এখনো অবধি অভিষেকবাবুর টুইটের কোনো জবাব দেননি সুজানবাবু।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!