এখন পড়ছেন
হোম > জাতীয় > মুকুল অনুগামীদের জন্য সুখবর আসতে চলেছে এ সপ্তাহেই? জল্পনা চরমে

মুকুল অনুগামীদের জন্য সুখবর আসতে চলেছে এ সপ্তাহেই? জল্পনা চরমে

জল্পনা রোজই বাড়ছে একটু করে। বিজেপিতে ভালো একটা পদ পেতে চলেছেন মুকুল রায় আজ নয়তো কাল। কিন্তু রোজই এই জল্পনা বাড়লেও কাজের কাজ কিছু হচ্ছে না। তবে সব কিছু অপরিবর্তিত থাকলে চলতি সপ্তাহেই হয়ত কোনো সুসংবাদ আসছে চলেছে বিজেপি নেতা মুকুল রায়’র অনুগত সমর্থকদের জন্যে। সূত্র মারফত জানা গিয়েছে চলতি সপ্তাহেই তাঁকে সর্বভারতীয় কোনও পদে মনোনীত করা হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিজেপি সূত্রে এই খবর প্রকাশ্যে আসার পর একটি বিষয়ে নিশ্চিত হওয়া গেছে যে রাজ্য বিজেপির সভাপতি পদের জন্যে মুকুল রায় কেন্দ্রীয় নেতৃত্বের কাছে বিবেচিত হননি। প্রসঙ্গতঃ গত বছরের শেষ দিকে নভেম্বর মাসে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতা বিজেপি দলে যোগদান করেন। দলের সাধারণ সদস্য ছাড়া এখনও অবধি সেভাবে কোনো বড় পদের দায়িত্ব ভার তাঁকে দেওয়া হয়নি। রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের সময়ে মুকুল রায় নির্বাচন কমিটির আহ্বায়ক পদের দায়িত্ব ভার পেলেও। ঐ পদ নির্বাচনের সমাপ্তির সাথে সাথেই অবলুপ্ত হয়ে যায়। অল্প কয়েক দিন আগে একবার মুকুল রায়কে মুকুল রায়কে রাজ্যসভার সাংসদ করা হচ্ছে জনশ্রুতি তৈরী হয়েছিলো। কিন্তু সময় এলে দেখা যায় প্রার্থী তালিকায় মুকুল রায়ের পরিবর্তে অন্য নেতার নাম মনোনীত হয়েছে। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সর্বভারতীয় পদ প্রাপ্তির পরে মুকুল রায়ের প্রধান লক্ষ্য হবে পশ্চিমবঙ্গের দলীয় সংগঠন মজবুত করা এবং জনসংযোগ বৃদ্ধি করা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!