এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > লক্ষ্য লোকসভা ভোট, বিদ্রোহীদের ছেঁটে কমিটি ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু গেরুয়া শিবিরে

লক্ষ্য লোকসভা ভোট, বিদ্রোহীদের ছেঁটে কমিটি ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু গেরুয়া শিবিরে

রাজ্যে যখন তৃণমূল কংগ্রেসকে চাপে রাখতে প্রধান বিরোধী দলের ভূমিকা নিতে তৎপর বিজেপি, ঠিক তখনই পুরাতন মালদাতে দলীয় কোন্দলের জেরে বিজেপির নগর মন্ডল কমিটিতে আমূল পরিবর্তন ঘটাচ্ছে তাঁরা। বিজেপি সূত্রে জানা গেছে, রবিবার পুরনো মুখ সরিয়ে 12 জনের নতুন কোর কমিটি ও 19 জনের সাধারণ কমিটি ঘোষণা করা হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তবে লোকসভা ভোটের আগে এই নতুন কমিটিতে কে বা কারা কারা ঠাঁই পাবেন তা নিয়ে প্রবল জল্পনা চলছে স্থানীয় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে। পুরাতন মালদার বিজেপির নগর মন্ডল কমিটির সভাপতি চন্দন দের বক্তব্যে এই কমিটিতে নতুন মুখ রাখার কথা শোনা গেলেও যুব তে যে কোন রদবদল হচ্ছে না তা স্পষ্ট করেছেন জেলা বিজেপির যুব মোর্চা সভাপতি সুমন্ত দাস।

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, সম্প্রতি পুরাতন মালদার এই বিজেপির নগর মন্ডল কমিটির কিছু সদস্য তাদেরই সভাপতির বিরুদ্ধে অনাস্থা সভা ডাকায় চাঞ্চল্য তৈরি হয় জেলা বিজেপিতে। এর পরই এই কোন্দল মেটাতে নতুন করে কমিটি করার উদ্যোগ নেয় সেখানকার নেতৃত্বরা। লোকসভা ভোটের আগে পুরাতন মালদার এই নগর মন্ডল কমিটিতে সেই নতুন মুখ এনে আদৌ সমন্বয় বজায় রাখা যায় কিনা এখন সেদিকেই তাকিয়ে সেখানকার বিজেপির নেতৃত্ব থেকে নিচুতলার কর্মী সমর্থকেরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!