এখন পড়ছেন
হোম > রাজ্য > মেমারিতে বামফ্রন্টের দাপুটে নেতার বাড়িতে শাসকদলের ‘দুষ্কৃতী’ হামলার অভিযোগ

মেমারিতে বামফ্রন্টের দাপুটে নেতার বাড়িতে শাসকদলের ‘দুষ্কৃতী’ হামলার অভিযোগ

পঞ্চায়েত নির্বাচনে মনেোনয়ন পত্র জমা দেবার পর আবার মনোনয়ন পত্র পরীক্ষার সময় অশান্তি দেখা দিলো।এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারিতে একটি বিক্ষিপ্ত হিংসার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ এসেছে বামেদের তরফ থেকে। এই নিয়ে

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বর্ধমান জেলা কমিটিরর সদস্য অভিজিত কোনার জানিয়েছেন সিপিএম এর প্রার্থীরা মনোনয়নপত্র নিয়ে মেমারি বিডিও অফিসে ঢুকলে তাদের উপর তৃণমূল সমর্থকরা হাতে বাঁশ,লাঠি নিয়ে চড়াও হয়,তাদের পথ আটকায় এবং মারধোরও করে তাড়িয়ে দেয়।জখম হন বিনয় কোঙরের জামাই বদ্রিনাম লাহা।তারা নিজেদের বাঁচাতে বিডিও অফিস চত্বর ছেড়ে আশ্রয় নেন দীপা লাহার বাড়ি।সেখানেও তাদের পিছু নেয় শাসকদলের ওই সমর্থকরা।দীপা লাহার বাড়িতে অকাতরে ইটবৃষ্টির জন্যে ক্ষতিগ্রস্থ হয় তার বাড়ির জানলা দরজা এবং আসবাব।অভিজিত বাবুর অভিযোগ,পুলিশের কাছে সাহায্য চেয়েও তারা পায়নি।
এই ঘটনা নিয়ে উল্টোসুর গাইলেন মেমারি পুরসভার উপপৌরপ্রধান সুপ্রিয় সামন্ত।সিপিএম এর অভিযোগ মিথ্যে বলে জানালেন তিনি।এদিন নাকি হামলার কোনো ঘটনাই ঘটেনি। মেমারি ব্লক তৃণমূল এর সহ সভাপতি আব্লুল হাকিম আবার প্রশ্ন ছুৃঁড়ে দিয়েছেন এইভাবে, যদি মেমারিতে বিরোধীদের উপর হামলার ঘটনাই ঘটতো তবে তারা মনোনয়নপত্র জমা দিলো কীভাবে?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!