এখন পড়ছেন
হোম > রাজ্য > পঞ্চায়েতে নিরাপত্তা নিয়ে কমিশনের চাপ বাড়ালো হাইকোর্ট

পঞ্চায়েতে নিরাপত্তা নিয়ে কমিশনের চাপ বাড়ালো হাইকোর্ট

কমিশনের চাপ বাড়ালো হাইকোর্ট।আজ হাইকোর্ট নির্বাচন কমিশনকে স্পষ্ট জানালেন যে নিরাপত্তা সুনিশ্চিত করেই ভোট করতে হবে তবে তার আগে কথা বলতে হবে সব দলের সাথেই।
আজ মঙ্গলবার বিচারপতি তালুকদারের এজলাসে নিরাপত্তা বিষয়ে মামলা উঠলে তিনি জানতে চান নিরাপত্তা নিয়ে কী ব্যবস্থা করেছে কমিশন? কমিশনের সচিব নীলাঞ্জন শাণ্ডিল্য জানান, এনিয়ে সরকারের সঙ্গে কথা বলার পরই সিদ্ধান্ত নেওয়া হবে।বিচারক তখন জানতে চান, এনিয়ে বাকিদের সঙ্গে কথা বলা হয়েছে কি?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কমিশনের সচিব তখন জানান যে নিরাপত্তা নিয়ে বিভিন্ন জেলার এসপিদের চিঠি দেওয়া হয়েছে।যাতে তারা সঠিকভাবে ভোটের সময় নিরাপত্তা দেন তাও জানায় হয়েছে এরপর বিচারপতি জানান যে নিরাপত্তা নিয়ে রাজ্যের সব রাজনৈতিক দলের সঙ্গে কথা বলে তবেই সিদ্ধান্ত নিতে হবে নির্বাচন কমিশনকে।যদি কারুর কোনো অভিযোগ থাকে তবে তাও নির্বাচন কমিশনকে শুনতে হবে। এছাড়া আদালত এদিন নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছেন যে নিরাপত্তার জন্য কোথায় কত বাহিনী নিয়োগ করা হবে, সে বিষয়ে বিস্তারিত তথ্য ডিভিশন বেঞ্চকে যেন জানানো হয়।আর এর ফলে এবার বিরোধীরা নিরাপত্তা বিষয়ে কোনো অভিযোগ নিয়ে গেলেও কমিশন এড়িয়ে যেতে পারবেন না।আর তাছাড়া সব পক্ষের সাথে আলোচনা করেই তবে ভোট করানো হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!