এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু তৃণমূল কর্মীর, সংঘর্ষে হাত উড়ল আরএসপি কর্মীর

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু তৃণমূল কর্মীর, সংঘর্ষে হাত উড়ল আরএসপি কর্মীর

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু তৃণমূল কর্মীর, সংঘর্ষে হাত উড়ল আরএসপি কর্মীর। এদিন ভোট পর্ব শুরু হতে না হতেই দক্ষিণ দিনাজপুরের তপন থানা এলাকায় একদিকে বোমা ফেটে মৃত্যু হয়েছে এক তৃণমূল কর্মীর ও অন্যদিকে সংঘর্ষে জড়িয়ে হাত উড়ে গেছে এক আরএসপি কর্মীর।

জানা গেছে এদিন ভসরাপুকুর এলাকায় শাসকদল বুথ দখল করতে চাইলে আরএসপি কর্মীরা বাধা দেয়। এরপরেই শুরু হয় সংঘর্ষ এবং এর জেরে পরিতোষ রায় নাম এক আরএসপি কর্মীর হাত উড়ে যায়। এর ফল স্বরূপ ভোটের লাইনে চাঞ্চল্য ছড়ায়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এমনকি সেখানে উপস্থিত সশস্ত্র পুলিশ বাহিনী নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে জানা গেছে। এদিকে গুরাইল বুথের অদূরে জঙ্গলে মরিদ্দুন মন্ডল নামে এক তৃণমূল কর্মী বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণের কারণে মারা গেছে বলে জানা গেছে। বিরোধীদের অভিযোগ অনুযায়ী শাসকদল বুথ দখল করার উদ্যেশ্যেই বোমা বাঁধছিলো।

শাসকদল বোমাবাজি করেই ভোট দখল করতে চাইছে বলে অভিযোগ উঠেছে। জানা গেছে বিস্ফোরণের জেনে ৩ জন তৃণমূল কর্মী গুরুতরভাবে আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কিছু বোমা ও বারুদ উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!