এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপির সঙ্গে মাওবাদীদের যোগ? বিস্ফোরক অভিযোগ আনলেন তৃণমূল নেতা

বিজেপির সঙ্গে মাওবাদীদের যোগ? বিস্ফোরক অভিযোগ আনলেন তৃণমূল নেতা

রবিবার তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো। সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সহ অন্যান্য দলীয় কর্মীরা। এই সম্মেলনে অনুব্রত বাবু হঠাৎ করেই বললেন জেলার তাঁতিপাড়া, রাজনগর এলাকায় মাওবাদীদের প্রার্দুভাবের কথা। তৃণমূলের এই বিধায়কের ইঙ্গিতপূর্ণ কথার ভিত্তিতে জানা যায় জেলার মাওবাদীদের সাথে গেরুয়া শিবিরের এক সমঝোতার সম্পর্ক তৈরী হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

নিজের করা মন্তব্য পুরোটাই রেখে ঢেকে তিনি বললেন “গোটা ব্যাপারটা সিআইডি পুলিশ তদন্ত করে দেখবে।” যদিও অনুব্রত বাবুর করা বক্তব্যের অন্য বিশ্লেষণ করেছে রাজনৈতিক মহল। ।
তাদের মতে, কয়েক মাস ধরেই বীরভূমের এই তাঁতিপাড়া সংবাদ শিরোনামে এসেছে রাজনৈতিক কারণে। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন স্থানীয় বহু মানুষ।ওখানেই মুকুল রায়কে সভা করতে বাধা দেওয়া হয়েছিল যা ঘিরে রাজনৈতিক চাপানউতোর কম হয়নি পরে আবার মুকুলবাবু সেখানে সভা করে নিজের শক্তি জাহির করেছেন।পাশাপাশি অনেকে আবার সরাসরি মুকুল রায়ের হাত ধরেই পদ্ম শিবিরে নাম লিখিয়েছেন। তাই বিরোধীদের মতে বিজেপিকে আটকাতে এটা নতুন চাল চেলেছেন অনুব্রতবাবু। তাই নাম না করেও বিজেপির সঙ্গে মাওবাদীদের যোগাযোগ তৈরি হয়েছে বলেই জানাতে চেয়েছেন তিনি। তবে অনুব্রতবাবুর অনুগামীদের বক্তব্য রাজ্যে কোথাও বিজেপি নেই যে দাদা বিজেপিকে আটকাতে যাবেন।বীরভূমের ওই এলাকায় এক সময় মাওবাদীদের দাপাদাপি ছিল।তবে পরে তা শান্ত হয়ে যায় কিন্তু নতুন করে কিছু হয়েছে কিনা তাই দেখতে বলেছেন।আর কিছু নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!