এখন পড়ছেন
হোম > রাজ্য > প্রচারে বেরোতেই বিজেপি প্রার্থীদের দিকে সন্ত্রাস নিয়ে বিস্ময় প্রশ্ন

প্রচারে বেরোতেই বিজেপি প্রার্থীদের দিকে সন্ত্রাস নিয়ে বিস্ময় প্রশ্ন

হুগলির চুঁচুড়ায় মগরা ব্লকের কোদালিয়া-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থী শিখা সাউ ও জেলা পরিষদ প্রার্থী মৌমিতা মিত্র মিশ্র।এদিন সকাল ১১ টা- ২ টো অব্দি ১২৪ নম্বর বুথের ভোটের প্রচারকালে এলাকাবাসীর কাছ থেকে পেলেন অদ্ভূত প্রশ্ন! ” এতো সন্ত্রাসের ভিতর তুমি মা মনোনয়ন জমা দিলে কী করে?”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

মৌমিতাদেবীর জানালেন, গত ৫ বছরে এই এলাকায় টিএমসি কোনো উন্নয়নই করতে পারেননি। রাস্তাঘাট থেকে জলনিকাশি ব্যবস্থা সবক্ষেত্রেই এলাকা সমস্যার সম্মুখীন।তৃণমূলের অপশাসনে এলাকাবাসী তিতিবিরক্ত এবং ক্ষুব্ধও। তার উপর তাঁদের সন্ত্রাসের রাজনীতি মানুষের মনে ভয় ঢুকিয়েছে। এটাও জানালেন যে তৃণমূলের সন্ত্রাসের রাজনীতির মধ্যে কীভাবে তিনি মনোনয়ন জমা দিয়েছিলেন।

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে –  priyobandhu.com

যদিও এসব অভিযোগ অস্বীকার করে ঘাসফুলের স্থানীয় নেতা তথা বিধায়ক প্রবীর ঘোষাল জানান, ” সন্ত্রাসের অভিযোগ ঠিক নয়। ভোটের আগেই নিজেদের পরাজয় নিশ্চিত জেনে বিজেপি কুৎসা করছে।আসলে আবার ঘাসফুল ফুটতে চলেছে। তাই পিঠ বাঁচাতে বিরোধীরা এসব বুলি আওড়াচ্ছে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!