এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > নিশ্ছিদ্র নিরাপত্তায় হলো আজ আমডাঙায় যুবরাজের মিছিল, সাজো সাজো রব ছিল প্রশাসনের অন্দরে

নিশ্ছিদ্র নিরাপত্তায় হলো আজ আমডাঙায় যুবরাজের মিছিল, সাজো সাজো রব ছিল প্রশাসনের অন্দরে



পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে উত্তপ্ত উত্তর 24 পরগনার আমডাঙায় এবার পা রাখলেন তৃনমূল যুবর সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দেড় সপ্তাহ আগের গন্ডগোলকে ঘিরে 3 জনের মৃত্যুর স্মৃতি আজও কুড়ে কুড়ে খাচ্ছে গোটা আমডাঙাকে। এদিকে এই গন্ডগোলের পর বিভিন্ন এলাকায় অস্ত্র উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। গত 3  সেপ্টেম্বর এই আমডাঙা থানার বামেরা একটি কর্মসূচী নিলেও সন্তোষপুর মোড়ে সিপিএমের মহম্মদ সেলিম, তন্ময় ভট্টাচার্যদের নেতৃত্বে হওয়া মিছিল আটকে দেয় পুলিশ।

কালীঘাটের নির্দেশেই পুলিশ তাঁদের আটকালো বলে সরকারের বিরুদ্ধে তোপ দাগেন বাম সাংসদ মহম্মদ সেলিম। কিন্তু বামদের এই কর্মসূচী আটকালেও বৃহস্পতিবার তৃনমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মিছিল ও জনসভা ঘিরে সাজো সাজো রব পুলিশ প্রশাসনের অন্দরেও। তৃনমূলের হেভিওয়েট নেতার এই কর্মসূচী উপলক্ষে আমডাঙায় পুলিশ সুপার সি সাধুকর রাও, জেলার অতিরিক্ত পুলিশ সুপার, তিন ডিএসপি এবং 6 ইন্সপেক্টর উপস্থিত থাকার পাশাপাশি পুলিশ, রাফ ও কমব্যাট ফোর্স সহ 300 বাহিনীও মোতায়েন করা হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, মূলত যেইসব এলাকায় বেশি গন্ডগোল হয়েছিল সেই তারাবেড়িয়া, বোদাই এবং মরিচা দিয়েই এদিন মিছিল করে তৃনমূল। পাশাপাশি উত্তপ্ত বইকগাছিতে একটি সভাও করে তাঁরা। তবে শুধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ই নয়, এদিনের শাসকদলের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সাংসদ দীনেশ ত্রিবেদি, সাংসদ ইদ্রিশ আলি, আমডাঙার বিধায়ক রফিকুল ইসলাম, ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং, সভাধিপতি রেহেনা খাতুন, যুব তৃণমূল সভাপতি পার্থ ভৌমিক সহ অন্যরা। সভার প্রধান বক্তা ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!