এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুরু অভিষেক ম্যাজিক, মেদিনীপুরে সভা শেষে বিজেপির ঘর ভাঙলো তৃণমূল

শুরু অভিষেক ম্যাজিক, মেদিনীপুরে সভা শেষে বিজেপির ঘর ভাঙলো তৃণমূল

অভিষেক ব্যানার্জী তৃণমূলের বর্তমান ২ নম্বর। মাঠে নামলেই ম্যাজিক দেখান খানিকটা বিজেপির যেমন “মোদী ম্যাজিক” ঠিক তেমনি “তৃণমূলের মমতা ব্যানার্জীর পরে যদি কেউ ম্যাজিক দেখতে পারেন তা হলো তৃণমূলের যুবরাজ অভিষেক ব্যানার্জী, এমনটাই বিশ্বাস তৃণমূল কর্মী সমর্থকদের।

আর এদিন পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে সভা করে তেমনি এক ম্যাজিক দেখালেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই বিজেপির ঘর ভেঙে নিজের দল ভারী করলেন অভিষেকবাবু। জানা যাচ্ছে এদিন প্রায় ২৫০ জন বিজেপি কর্মী যোগদান করলেন তৃনমূল কংগ্রেসে। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন অভিষেকবাবু।

উল্লেখ্যে, গতকাল তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি বলেছিলেন, বিজেপির বহু নেতা-কর্মী, পঞ্চায়েত সদস্য সভায় যাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন। চমকও থাকবে। আর সেই চমক দেখা গেলো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভাতে।

প্রসঙ্গত,পঞ্চায়েত ভোটে জেলার যে সব এলাকায় তৃণমূল যে সব জায়গায় খারাপ ফল করেছিল তার মধ্যে গোয়ালতোড় ছিল অন্যতম। ১০টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৩টিতে বিজেপি বোর্ড গড়েছে। পঞ্চায়েত সমিতির ২৫ টি আসনের মধ্যে ৭টিতে জিতেছে বিজেপি। ‘হারানো’ জমি ‘পুনরুদ্ধারে’ই অভিষেকবাবু সভা করেছেন এখানে। আর সেখানেই ম্যাজিক দেখালেন তিনি এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল।

যদি বিজেপির তরফ থেকে বলা হয়েছে যে যারা যোগদান করেছেন তাদেরকে ভয় দেখিয়ে যোগদান করানো হয়েছে। আর ম্যাজিক কিছুই নেই। বিজেপির এক একটা ছোট নেতার হাত ধরে এর থেকে বেশি সংখ্যক লোক বিজেপিতে যোগদান করে। আর এত বড় নেতা যে তার সভায় মোটে এই কজন যোগদান করলো। ভয় না দেখলে এই কজনও যেত না।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে তৃণমূলের পাল্টা যে ভয় তৃণমূল নোই দেখিয়ে বিজেপি। তাই অনেকে ভয়ে ইচ্ছা থাকা স্বত্তেও যোগদান করতে পারেনি। আমরা শান্তি চাই তাই কিছু বলি নি। সময় হলে বিজেপি একজনকেও রাখতে পারবে না। সব মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরবে। আর অভিষেক বন্দ্যোপাধ্যায় বড় নেতা বলেই এসেই বিজেপির ঘর ভাঙলো।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!