এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > অভিষেক ব্যানার্জির পুরুলিয়ার সভায় আজ কি থাকছে ‘সুপার-চমক’? জল্পনা চরমে

অভিষেক ব্যানার্জির পুরুলিয়ার সভায় আজ কি থাকছে ‘সুপার-চমক’? জল্পনা চরমে

রাজ্যে সদ্যসমাপ্ত পঞ্চায়েত ভোটে সব জেলাতে ঘাসফুল ঝড় অব্যাহত থাকলেও তৃনমূলের শক্ত ঘাঁটি জঙ্গলমহলের জেলাগুলিতে এবার থাবা পড়েছে গেরুয়া শিবিরের। যা নিয়ে তীব্র অস্বস্থিতে রয়েছে শাসকদল। এবার সেই জঙ্গলমহলের জেলাগুলিতে নিজেদের হারানো সংগঠনকে ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছে তৃনমূল কংগ্রেস।

তাই ঝাড়গ্রামের পর এবার পুরুলিয়া জেলাতেও সভা করতে আসছেন তৃনমূলের সর্বভারতী যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ পুরুলিয়ার বলরামপুরে একটি সভা করবেন তিনি। আর এই সভা ঘিরে চরম উন্মাদনা তৈরি হয়েছে জেলার ঘাসফুল শিবিরের নেতা কর্মীদের মধ্যে।

স্থানীয় সূত্রের খবর, গত বুধবার রাত থেকেই অভিষেক ব্যানার্জী যেই পথ দিয়ে সেই সভাস্থলে প্রবেশ করবেন সেই পথজুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ‘যুবরাজ’ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে গোটা শহরকে মুড়ে ফেলা হয়েছে। এদিকে সর্বভারতীয় যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় রেকর্ড জনসমাগম করতে জোরদার প্রস্তুতিও শুরু করেছে পুরুলিয়া জেলা তৃনমূল কংগ্রেস নেতৃত্ব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ প্রসঙ্গে পুরুলিয়া জেলা তৃনমূলের সভাপতি শান্তিরাম মাহাতো বলেন, “এই সভায় রেকর্ড ভিড় হবে। বিজেপির কুৎসার জবাব দিতেই এই সভা”। অন্যদিকে এই সভা প্রসঙ্গে জেলা যুব তৃনমূলের সভাপতি সুশান্ত মাহাত বলেন, “দাদার সভা ঘিরে জেলার যুব কর্মীদের মধ্যে চরম উদ্দীপনা রয়েছে। সবাই অভিষেকদার বক্তব্য শুনতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন”।

সূত্রের খবর, এবারে বলরামপুরে যেহেতু তৃনমূলের সবথেকে খারাপ ফলাফল হয়েছে, সেহেতু এই বলরামপুর থেকেই এই সভায় বেশি জনসমাগম করতে জেলা নেতৃত্বকে নির্দেশ দিয়েছে রাজ্য নেতৃত্ব। রাজনৈতিক মহলের মতে, সামনেই লোকসভা ভোট। পঞ্চায়েতে কিছুটা খারাপ ফলে এই এলাকার তৃনমূল নেতা কর্মীরা হতাশ হলে তাঁদের পুনরুজ্জীবিত করতে এবং বিজেপিকে জবাব দিতেই তৃনমূলের সেকেন্ড ইন কমান্ডের এই সভা।

এখন বলরামপুরের মাটিতে দাড়িয়ে তৃনমূলের সর্বভারতীয় যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ ঠিক কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে সকলে। ইতিমধ্যেই পুরুলিয়াতে মাটি কামড়ে পরে আছেন রাজ্যসভার সাংসদ ডাঃ শান্তনু সেন। তিনি ও মন্ত্রী শান্তিরাম মাহাতো মিলে একের পর এক ভাং ধরাচ্ছেন বিরোধী শিবিরে। কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল নেতার কথায়, আজ যুবরাজের সভায় থাকতে চলেছে ‘সুপার-চমক’ – আর সেদিকেই তাকিয়ে আপাতত আপামর তৃণমূল নেতা-কর্মীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!