এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের একবার অভিষেক ব্যানার্জীকে ‘বাচ্চা ছেলে ‘বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়

ফের একবার অভিষেক ব্যানার্জীকে ‘বাচ্চা ছেলে ‘বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়

বিজেপি নেতা মুকুল রায় ফের একবার লোকসভা ভোটের উত্তাপ বাড়িয়ে তৃণমূলের অঘোষিত দুনম্বর নেতা তথা ডায়মন্ড-হারবারের বিদায়ী সাংসদ এবং তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘বাচ্চা ছেলে’ বলে অভিহিত করলেন। ভোট শুরু হয়ে গেছে, রাজ্যে জোর টক্কর চলছে এখন বিজেপি আর শাসকদল তৃণমূলের। সবেমাত্র প্রথম দফায় দু আসনে ভোট হয়েছে – আর তাই নিয়ে আশাবাদী যুযুধান দুপক্ষই। তৃণমূলের দাবি এবারেও রেকর্ড সংখ্যক ভোটে জিতবে তারা। আর ওদিকে বিজেপির দাবি তৃণমূল ধুয়ে মুখে সাফ হয়ে যাবে। তবে বাস্তবে কি হবে তা জানা যাবে ২৩ শে মে ইভিএম খুললে তবেই।

তবে প্রথম দফা ভোট শেষ হতেই ফের জোরদার প্রচারে নেমেছে বিজেপি। আর আজ জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ জয়ন্ত রায়ের হয়ে হুডখোলা গাড়িতে প্রচারে নামলেন বিজেপি নেতা মুকুল রায়। সাথে ছিলেন বিজেপি নেত্রী তথা রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলী। আর এদিন গেরুয়া শিবিরের প্রচারে উপস্থিত জনজোয়ারকে সাক্ষী রেখে দুই হেভিওয়েট নেতা-নেত্রীই জলপাইগুড়ি লোকসভা আসনে বিজেপি প্রার্থীর ভালো ফল করা নিয়ে আশা প্রকাশ করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

মুকুলবাবু এদিন দাবি করেন যে, মানুষ আর তৃণমূলকে চায় না। তাঁরা স্বতঃস্ফূর্তভাবে বলছেন যে তাঁরা বিজেপিকে চান। এদিন প্রচার সেরে মুকুলবাবু পৌঁছান সার্কিট হাউস। আর সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি মুখ্যমন্ত্রীর ভাইপো তথা তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘বাচ্চা ছেলে’ বলে অভিহিত করেন। প্রসঙ্গত, সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এক নির্বাচনী জনসভায় দাবি করেছেন যে, রাজ্যে বিজেপি ২-৭ টি আসন পাবে, তার বেশি নয়। আর এই নিয়ে মুকুলবাবুকে প্রশ্ন করা হলে তিনি কটাক্ষ করে বলেন যে, তারমানে ২ থেকে ৭ করতে হচ্ছে। ২ ছিল এবার ৭ হলো, তার মানে মেনে নিচ্ছে যে বিজেপি বাড়ছে! তবে ওঁর চিন্তা ভাবনা একটু ভুল, কেননা ওটা ৭ নয় ২৭ হবে!

এর পরেই তিনি বলেন, তিনি (অভিষেক বন্দ্যোপাধ্যায়) অ্যাডমিট করছেন যে বাড়ছে বিজেপি, তবে অ্যাডমিশনে গন্ডগোল হয়ে গেছে! আসনে ‘বাচ্চা ছেলে’ তো! রাজনীতি নিয়ে কোনো অভিজ্ঞতা নেই। সেই ধরণের ভোট কখনো দেখেননি বা করাননি। এই বাচ্চা ছিল যা বলছে তার কথার কি জবাব দেব? আর এই নিয়েই ফের উত্তাল রাজনৈতিকমহল। কেননা, এবারের নির্বাচনে অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের প্রচারের অন্যতম মুখ, আর তাঁকেই এইভাবে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষ করায়, স্বাভাবিকভাবেই তৃণমূল পাল্টা কড়া প্রতিক্রিয়া দেবে, তা আর বলার অপেক্ষা রাখে না! মুকুল রায়ের এই ‘বাচ্চা ছেলের’ পাল্টা কি প্রতিক্রিয়া শাসকদল বা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে আসে তারই অপেক্ষাতে আপাতত বাংলার রাজনৈতিকভাবে সচেতন জনগণ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!