এখন পড়ছেন
হোম > রাজ্য > অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জের পাল্টা জবাব দিল বিজেপি

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জের পাল্টা জবাব দিল বিজেপি

জঙ্গলমহলে রাজনৈতিক পরিবেশ আবারও উত্তপ্ত । তবে তা বাক-যুদ্ধের বোমায়।গত বুধবার ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের জনসভা থেকে বিজেপিকে চ্যালেঞ্জ করে বলেছিলেন, একমাসের মধ্যে একটি জনসভা করতে যেখানে একই পরিমান কর্মী-সমর্থক উপস্থিত থাকবে। সেই চ্যালেঞ্জের পাল্টা হিসেবে বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় শতপথি বলেন, “বাচ্চা ছেলে। বাংলায় পিসির ভাইপো বলে পরিচিত।তাঁর মুখে বড় বড় কথা মানায় না। ২দিন আগেই ২টি মন্ডল নিয়ে সভায় ১০হাজার লোক হয়েছিল।উল্লেখ্য, একেরপর এক রাজনৈতিক চ্যালেঞ্জ তৃনমূলের তরফে। পাশাপাশি আক্রমণের প্রতি-আক্রমণেও সামিল বিজেপি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জের উত্তরে এদিন বিজেপি জেলা সভাপতি বলেন, ওঁদের সভায় পুলিশ দিয়ে, ক্যাডার দিয়ে হুমকি দিয়ে লোক নিয়ে আসে। তারপরেও ১০হাজার লোক করতে পারেনা ।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মত লোক দরকার নেই ।বিজেপির জেলা সভাপতি সভা করলেই ১০হাজার লোক হয়। তাহলে কেন্দ্র-রাজ্য থেকে নেতারা এলে লোক গুনতে তৃনমূলের লোক লাগবে।
অভিষেক বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছিলেন, বিজেপির বড় বড় কথা ,পঞ্চায়েতেও যদি ১০টির বেশি ভোট পেত। তার জবাব দিতে রাজ্যে শাসক দলের উন্নয়নের নামে দুর্নীতির অভিযোগ তুলে বলেন, দেশজুড়ে উন্নয়নের জোয়ার বইছে।মোদীজি বারবার বলছেন, বিকাশ চাই। পশ্চিমবঙ্গের দুর্ভাগ্য,সেই উন্নয়নের জোয়ারে সামিল হতে পারছেনা।এই অপদার্থ সরকার যতক্ষন না উৎখাত হচ্ছে এই রাজ্যের উন্নয়ন সম্ভব না।

Top
error: Content is protected !!