এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সৌমিত্র খাঁ এর বিজেপিতে যোগদান নিয়ে বিস্ফোরক অভিষেক বন্দ্যোপাধ্যায়, জেনে নিন বিস্তারিত

সৌমিত্র খাঁ এর বিজেপিতে যোগদান নিয়ে বিস্ফোরক অভিষেক বন্দ্যোপাধ্যায়, জেনে নিন বিস্তারিত

গতকালকেই দিল্লিতে বর্তমান বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন বর্তমান তৃণমূলের সংসদ সৌমিত্র খাঁ। আর এর পরেই বিস্ফোরক অভিযোগ এনেছেন তিনি ,.সাংবাদিক সম্মেলন করে তিনি জানিয়েছেন যে,’ রাজ্যে গণতন্ত্র নেই, অভিষেক ব্যানার্জী, আর মমতা ব্যানার্জীর কথাই শেষ কথা। ‘ পাশাপাশি অভিষেক ব্যানার্জীর ‘স্বেরাচারী মনোভাবের’ জন্যই নাকি দল ছেড়েছেন বলেও অভিযোগ তুলেছেন।

আর এদিন এই প্রসঙ্গে মুখ খুললেন বর্তমান তৃণমূলের ২ নম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন সৌমিত্র খাঁ এর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান যে, ‘ আমরা বলেছি, যে যাবার সে যাক, আর যে থাকার সে থাকুক, যে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে বিশ্বাস করে।

অন্যদিকে সৌমিত্র খানকে আমি প্রশ্ন করবো যে, ‘সাড়ে সাত কোটি টাকার ফান্ড এখনো কাজ করতে পারেননি কেন?’

এরপরেই তিনি বলেন যে, সাংবাদিক বৈঠকে বলেছে যে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা থাকলে বিষ্ণুপুর থেকে দাঁড়াক। সাড়ে চার বছরের এমপি কিন্তু ওটা একটা এস সি সিট সংরক্ষিত সেটুকুও জানে না। মানে এটা হাসির খোরাক।

পাশাপাশি আরো বলেন যে, আর সৌমিত্র খান কি বললো আমাদের কিছু যায় আসে না কালকে ক্ষমতা থাকেল নির্বাচন করে দেখাক , একটা বুথে জিতে দেখাক। ২০১১ সালে কোটালপুরে জিতেছিল জোটপ্রার্থী হয়ে মমতা ব্যানার্জীর অবদানে। ২০১৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায় উদারতা দেখিয়ে সিট দিয়েছে আর ২ লক্ষের ব্যবধানে জিতিয়েছে। যার হাত ধরে তৃণমূলে এসেছিলে সে যখন চলে গেছে নিজের স্বার্থ চরিতার্থ করতে অসুবিধা হচ্ছে , গুরু চলে গেছে শিষ্য থাকে ? এতো হয় না , যখন আমি পর্যবেক্ষক গেলাম তখন তো আর এসব চলবে না।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এরপরেই জোড়ার দাবি তুলে অভিষেকবাবু জানান যে,যাকেই প্রার্থী করুক আমরা রেডি,যদি কালকে নির্বাচন হয় মমতা বান্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ ধন্য প্রার্থী ৪২ সে ৪২ হবে। ব্রিগেডের প্রস্তুতি সভা সব রেকর্ড ভেঙে দিচ্ছে মানুষের স্বতঃফূর্তটা আছে। সুতরাং ৪২ সে ৪২ হবে এতে কোনো সন্দেহ নেই।

সৌমিত্রবাবুর বিজেপিতে যোগদান করলেন এতে তৃণমূলে কোনো প্রভাব পর্বে কিনা সে নিয়ে প্রশ্ন করতেই অভিষেক বাবু জানান যে, কিসের প্রভাব? যার এস সি সিট নিয়ে ধারণা নেই , ৭ কোটি টাকার এমপি ফান্ড এখনো কাজ করতে পারেননি সে গেলে কিসের প্রভাব পর্বে। এমন অনেক দেখা আছে? হাতি ঘোড়া গেলো তাল মশা বলে কত জল।

এর পরেই অনুপমবাবুকে বহিস্কার নিয়ে প্রশ্ন করা হলে, তিনি বিশেষ মন্তব্য করতে চান নি। তিনি শুধু জানান যে, দল দলের মতো সিদ্ধান্ত নিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!