এখন পড়ছেন
হোম > রাজ্য > যুবরাজের সভার পরেই হেভিওয়েট তৃণমূল সাংসদের ‘তৈল-মর্দনের’ বিস্ফোরক পোস্ট ঘিরে শুরু তীব্র জল্পনা

যুবরাজের সভার পরেই হেভিওয়েট তৃণমূল সাংসদের ‘তৈল-মর্দনের’ বিস্ফোরক পোস্ট ঘিরে শুরু তীব্র জল্পনা

আসন্ন লোকসভা নির্বাচন কে টিকিট পাবেন, আর কার নাম কাটা যাবে, তৃণমূলের অন্দরে সেই নিয়ে জল্পনার শেষ নেই , তৃণমূলের অন্দরে কানাঘুসো শোনা যাচ্ছিলো যে এবারে খব একটা গুড বুকে নেই তৃণমূল সংসদ সৌমিত্র খাঁ। আর তাই এবারে টিকিট নাও মিলতে পারে তাঁর। আর আজ সকালে হেভিওয়েট নেতার এহেন পোস্ট ঘিরে জল্পনা বাড়লো বই কমল না।

আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালেই সাংসদ সৌমিত্র খাঁ ফেসবুক প্রোফাইলে পোস্ট করেন, ‘ অয়েলিং ইজ দ্য বেস্ট পলিসি ফর ইজ ওন এক্সিসটেন্স ইন পলিটিক্স।’ যার মানে, ‘রাজনীতিতে টিকে থাকতে গেলে তেল দিতেই হবে।’সোশ্যাল মিডিয়ায় তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁর এহেন পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। সাথেই উঠেছে একগুচ্ছ প্রশ্ন।

গতকালই বাঁকুড়াতে সভা করেছিলেন বর্তমান তৃণমূলের দুই নম্বর অভিষেক ব্যানার্জী। আর আজকেই এই নিয়ে পোস্ট ঘিরে স্বাভাবিক ভাবেই রাজনৈতিকমহলের প্রশ্ন তবে কি অভিষেকবাবুর সাথে মন কষাকষি হয়েছে সৌমিত্রবাবুর? আর অভিষেকবাবুর মনমতো ব্যবহার করেননি সৌমিত্রবাবু যার কারণে তিনি কোনঠাসা হয়েছেন আর গতকাল তা তাঁর কাছে স্পষ্ট হয়েছে সেই কারণেই আজকের এই পোস্ট। নাকি দলের অন্দরে কারুর মাথা চারা দিয়ে ওদের কারণ সৌমিত্রবাবুর কথা মতো ‘ওয়েলিং ‘ ।

তাছাড়া অন্যদিকে আর একটি কারণকেও হাতছাড়া করতে রাজি নয় রাজনৈতিকমহল তাদের দাবি সৌমিত্রবাবু যদি কোনঠাসা হয়ে থাকেন তার বড় কারণ হলো তিনি মুকুল রায় ঘনিষ্ঠ। মুকুলবাবুর সাথে তাঁর সম্পর্কহ ভালো থাকে বা না থাকে ,যোগাযোগ থাকে বা না থাকে ,সন্দেহের তালিকায় তাঁর না থাকাটা অস্বাভাবিক।

তবে এক সময়ের দাপুটে নেতা, মুকুল ঘনিষ্ঠ সৌমিত্র খাঁ-র নাম কিন্তু ছিল তৃণমূল নেত্রীর গুডবুকে যদিও তাঁকে নিয়ে কোনও দিনও কোনও বিতর্কও তৈরি হয়নি দলের অন্দরে। কিন্তু এবার তবে হঠাত্ এই পোস্ট কেন?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই নিয়ে সৌমিত্রবাবুর সোজা সাপ্টা উত্তর, ‘ গত সাড়ে ৪ বছরে এটা আমার উপলব্ধি। সংগঠক হিসাবে আপনি যতই সফল হোন না কেন তেল দিতে হবে। নইলে রাজনীতিতে থাকা যাবে না।’ যদিও এখনো শীর্ষ নেতৃত্বের তরফ থেকে কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!