এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

গত শনিবার কলকাতার মেয়ো রোডে বিজেপির অন্যতম শাখা সংগঠন যুব মোর্চার ডাকে এক বিশাল সমাবেশের আয়োজন করা হয়। সেই সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সেদিনের জনসভায় অমিত শাহ একাধিক ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন।

এমনকি তিনি অভিযোগ জানান, কেন্দ্র সরকার বিপুল পরিমান টাকা পাঠালেও তার সুবিধা বাংলার সাধারণ মানুষ পাচ্ছে না। কেননা, তা চলে যাচ্ছে সিন্ডিকেট ও ‘ভাতিজার’ পকেটে। এখানে অমিত শাহ কোন নাম না নিলেও, রাজনৈতিক মহলের ধারণা এটি আসলে তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যেই কটাক্ষ ছিল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অমিত শাহের এহেন মন্তব্যের পরিপ্রেক্ষতে এর আগেই রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস শীর্ষনেতৃত্ত্বের তরফ থেকে তীব্র প্রতিবাদ জানানো হয়েছিল। একঝাঁক শীর্ষনেতা অমিত শাহের মন্তব্যের বিরোধিতা করে জানান যে তাঁর বক্তব্য অপমানকর ও অসত্য। আর তাই এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে অমিত শাহ ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

আর এবার, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী সঞ্জয় বসু, জনসভায় রাখা অমিত শাহের বক্তব্যের পরিপ্রেক্ষিতে সম্মানহানি হয়েছে অভিযোগে বিজেপি রাজ্য সদর দপ্তরে আইনি নোটিশ পাঠালেন। সেই আইনি নোটিশে লেখা হয়েছে অমিত শাহ যেসব অভিযোগ করেছেন হয় তার সত্যতা প্রমান করুন, নাহলে আগামী ৭২ ঘন্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চান। নাহলে তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হবে। এই প্রসঙ্গে রাজ্য বিজেপির বা অমিত শাহের তরফ থেকে কোনো সরকারি প্রতিক্রিয়া এখনো পাওয়া যায় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!