এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কলকাতা বিমানবন্দরে স্ত্রীর সোনা কান্ড নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

কলকাতা বিমানবন্দরে স্ত্রীর সোনা কান্ড নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Priyo Bandhu Media

সম্প্রতি কলকাতা বিমানবন্দরে দুই কেজি সোনা নিয়ে ট্রাভেল করার জন্য আটক করা হয় তৃণমূল কংগ্রেসের যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে। আর লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দলের প্রথম সারির হেভিওয়েট নেতার স্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের অন্যতম সদস্যা এই ভাবে প্রকাশ্যে 2 কেজি সোনা নিয়ে আটক হওয়ার ঘটনাতে উত্তাল হয়ে উঠে রাজ্য রাজনীতি।

আর এই ঘটনা নিয়ে প্রবল চাপে পড়ে শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে এই ব্যাপারে আজ অবশেষে মুখ খুললেন তৃনমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার স্ত্রীকে চক্রান্ত করে বিজেপির পক্ষ থেকে হেনস্থা করা হয়েছে বলে এদিন অভিযোগ করেন তিনি।

এদিন কার্যত বিজেপির উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “কাস্টমস আগে সিসিটিভির ফুটেজে দেখাক। সিআইএসএফকে কেন তখন দেখা হলো না! তাহলে কি তখন চৌকিদার ঘুমিয়ে ছিলেন? সোনাই যদি উদ্ধার করা হয়, তাহলে সেই সোনা বাজেয়াপ্ত করা হল না কেন! আসলে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী বলেই আজ তাকে হেনস্তার শিকার হতে হয়েছে।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিন এই প্রসঙ্গে প্রমাণ দেওয়ারও চ্যালেঞ্জ বেঁধে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “ওরা প্রমাণ করুক যে দুগ্রাম সোনা ছিল। যদি ওরা প্রমাণ দিতে পারে তাহলে রাজনীতি করা ছেড়ে দেব।” পাশাপাশি নিজের স্ত্রীয়ের বিরুদ্ধে হেনস্থা করলেও তাকে কোনোভাবেই থামানো যাবে না বলে এদিন মন্তব্য করেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, লোকসভা নির্বাচনের আগে নিজের স্ত্রীয়ের বিরুদ্ধে ওঠা 2 কেজি সোনা আটক করার ঘটনায় যখন‌ বিরোধীরা শাসকের প্রতি সোচ্চার হচ্ছে, ঠিক তখন এই ব্যাপারে ড্যামেজ কন্ট্রোল করতে পথে নেমে নিজেদের মুখ বাচানোরই মরিয়া চেষ্টা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!