এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবছরের স্বাধীনতা দিবসে তৃণমূলের ‘যুবরাজ’ যা করতে চলেছেন জানলে গর্বিত হবেন আপনিও

এবছরের স্বাধীনতা দিবসে তৃণমূলের ‘যুবরাজ’ যা করতে চলেছেন জানলে গর্বিত হবেন আপনিও

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন – তারপরেই সারা দেশ উৎসবে মুখরিত হবে ৭২ তম স্বাধীনতা দিবস পালনের জন্য। এই দিন প্রথামত দিল্লির লালকেল্লা থেকে জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও তৃণমূল কর্মী-সমর্থকদের ধারণা – এইটাই প্রধানমন্ত্রী হিসাবে লালকেল্লা থেকে নরেন্দ্র মোদীর শেষ ভাষণ হতে যাচ্ছে। আগামী বছর দিল্লির লালকেল্লায় তাঁদের প্রিয় ‘দিদি’ এই কাজটি করে দেখবেন – গর্বিত করবেন আপামর বাঙালিকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু, সেটা পরের কথা – লোকসভা নির্বাচনে কি হবে না হবে তা ঠিক করবে দেশবাসী। কিন্তু তার আগে ‘দিদির’ একান্ত অনুগত সৈনিক তথা উত্তরসূরি অভিষেক বন্দ্যোপাধ্যায় এই বছরেই স্বাধীনতা দিবসে যা করতে চলেছেন তা জানলে ভারতবাসী হিসাবে গর্বিত হবেন আপনিও। ডায়মন্ড-হারবারের সাংসদ তথা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেছেন এবছরের স্বাধীনতা দিবসে তিনি কলকাতার বুকে ১০০ ফুটের বিশাল জাতীয় পতাকা উত্তলন করবেন।

সবথেকে বড় কথা তৃণমূলের ‘যুবরাজ’ তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন এই বিশাল ১০০ ফুটের পতাকাটি উত্তলন করা হবে মেটিয়াবুরুজের আকড়া ফটক মোড়ে। দুপুর ১ তার সময় এই বিশাল কর্মযজ্ঞটি সম্পন্ন হবে ওইদিন বলেও জানা গেছে। কলকাতার বুকে এরকম সুবিশাল পতাকা উত্তলনের নজির এর আগে নেই – ফলে তিনি সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট দেওয়ার পর থেকেই রীতিমত উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!