এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড়সড় অস্বস্তিতে অভিষেক অভিষেক বন্দ্যোপাধ্যায়, সমন জারি করল দিল্লীর আদালত

বড়সড় অস্বস্তিতে অভিষেক অভিষেক বন্দ্যোপাধ্যায়, সমন জারি করল দিল্লীর আদালত

এবার বড়সড় বিপাকে পড়লেন তৃনমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মঙ্গলবার দিল্লির এক আদালতের পক্ষ থেকে তৃনমূলের এই হেভিওয়েট এই সাংসদের বিরুদ্ধে সমন জারি করা হল। জানা গেছে, ভুয়ো ডিগ্রি মামলায় অনেক আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আদালতে হাজিরা থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল।

তবে তার স্ত্রী সন্তানসম্ভবা এবং অসুস্থ থাকার জন্য তিনি এই ব্যাপারে আরও কিছুদিন সময় চেয়ে নিয়েছিলেন। আর এরপরই আদালতের পক্ষ থেকে আগামী 7 সেপ্টেম্বরের আগে এই বিষয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় যাতে প্রয়োজনীয় নথি পেশ করেন, তার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এই গোটা ঘটনার সূত্রপাত 2014 সালে। 2014 র পর 2019 সালে লোকসভা নির্বাচনে অংশ নেওয়ার সময় নির্বাচন কমিশনে জমা করা হলফনামায় অভিষেক বন্দ্যোপাধ্যায় তার শিক্ষাগত যোগ্যতা নিয়ে ভুল তথ্য জমা দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

আর এরপরই তৃনমূলের এই হেভিওয়েট সাংসদের বিরুদ্ধে আদালতের পক্ষ থেকে একটি নোটিশ পাঠানো হয়। আর এবার তাকে নোটিশ পাঠানোয় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যদিও বা তার মক্কেলের বিরুদ্ধে অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন বলে দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবীর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!