এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আজকে উত্তাল পরিস্থিতি নিয়ে সাংবাদিক বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়- জেনে নিন বিস্তারিত

আজকে উত্তাল পরিস্থিতি নিয়ে সাংবাদিক বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়- জেনে নিন বিস্তারিত

Priyo Bandhu Media

অর্থের লোভ আর কেন্দ্রীয় তদন্ত সংস্থার জুজু দেখিয়ে তৃণমূলের নেতাদের জোর করে দলে নিতে চাইছে বিজেপি। তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে বিষ্ফোরক অভিযোগ করলেন অভিষেক ব‍্যানার্জী। তিনি এও দাবি করেন যে অনেক দলীয় নেতাই বিজেপিতে যোগ দিয়েও আবার দ্রুত ফিরে আসছেন তৃণমূলে।

এন আর এসের চিকিৎসক নিগ্রহ প্রসঙ্গে তিনি জানান এটি অত‍্যন্ত দুর্ভাগ‍্যজনক ঘটনা। দোষীদের গ্রেপ্তার করা হয়েছে। সাধারণ মানুষের প্রশাসনের ওপর ভরসা রাখা উচিত। তিনি এটাও জানান এই ঘটনার জন‍্য বিশেষ একটি সম্প্রদায়কে অনৈতিক ভাবে দায়ী করা হচ্ছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

চিকিৎসকদের প্রতি এই তৃণমূল নেতা বার্তা দেন যে সরকার গুরুত্ব সহকারে তাঁদের নিরাপত্তা আরো সুদৃঢ় করার চেষ্টা করবে। পাশাপাশি সাধারণ মানুষ চিকিৎসা পরিষেবা না পেয়ে যেভাবে হয়রানির শিকার হচ্ছে, মৃত্যুর মুখে ঢলে পরছে এজন‍্য তিনি চিকিৎসকদের কর্মবিরতি চালিয়ে যাওয়ার মনোভাবকে দায়ী করেন ও কর্মবিরতি প্রত‍্যাহার করে নিতে অনুরোধ করেন।

সাংবাদিক সম্মেলনে তিনি এটাও জানান রাজ‍্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি দেশের অন‍্যান‍্য অনেক রাজ‍্যের তুলনায় সন্তোষজনক। তৃণমূলের শাসনে পশ্চিমবঙ্গে যথেষ্ট শান্তি বজায় আছে কেবলমাত্র বিজেপি নেতারা মিথ‍্যা উস্কানি দিয়ে রাজ‍্যের পরিস্থিতি উত্তপ্ত করতে চাইছে বলে অভিযোগ জানান অভিষেক।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!