এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অভিষেক ব্যানার্জির স্ত্রীর বিমানবন্দরে সোনা কান্ড নিয়ে জোর চাপানউতোর বিজেপি তৃণমূলে তোলপাড় রাজ্য রাজনীতি,

অভিষেক ব্যানার্জির স্ত্রীর বিমানবন্দরে সোনা কান্ড নিয়ে জোর চাপানউতোর বিজেপি তৃণমূলে তোলপাড় রাজ্য রাজনীতি,

আসন্ন লোকসভা নির্বাচনের আগে যখন রাজ্যের শাসকদলের বিরুদ্ধে দুর্নীতিকে প্রধান হাতিয়ার করে গর্জে উঠছে বিরোধী রাজনৈতিক দলগুলো, ঠিক তখনই রাজ্যের শাসকের বিরুদ্ধে সুর চড়ানোর জন্য রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড তথা যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে বিমানবন্দরে দুই কেজি সোনা সহ আটক করার ঘটনা কথা তুলে ধরে ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে ঝড় তুলতে চলছে বিরোধীরা।

প্রসঙ্গত, সম্প্রতি বিমানবন্দরে অভিষেক ব্যানার্জীর স্ত্রীকে হাতেনাতে ধরে তার কাছ থেকে 2 কেজি সোনা উদ্ধার করা হয় বলে অভিযোগ ওঠে। আর যে ঘটনা নিয়ে আজই সাংবাদিক সম্মেলন করে তার স্ত্রী জন্যেই তাকে বিজেপির চক্রান্ত করে হেনস্থা করেছে বিজেপি বলে অভিযোগ করেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে সম্পর্কে এই অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো হিসেবে পরিচিত । রাজ্য রাজনীতিতে তৃণমূলের সর্বাধিনায়ক মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর স্ত্রীর কাছ থেকে কিভাবে সোনা পাওয়ার ঘটনাকে ইস্যু করে এবার লোকসভা নির্বাচনের আগে শাসকের প্রতি চাপ বাড়াতে চাইছে বিরোধীরা। অন্যদিকে এই ব্যাপারে সেই যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় রাজ্যের বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীকে।

অন্যদিকে আসন্ন লোকসভা নির্বাচনের আগে যখন এই রাজ্যকে পাখির চোখ করে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে নারদা এবং সারদার মতো ঘটনাকে তুলে এনে দুর্নীতিকেই প্রধান ইস্যু করতে চলেছে বিজেপি, ঠিক তখনই তৃনমূল কংগ্রেসের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কাছ থেকে 2 কেজি সোনা পাওয়ার ঘটনাকেও যে ইস্যু করবে সেই গেরুয়া শিবির সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ।

তবে তৃণমূল অবশ্য এই সমস্ত ব্যাপারকে পাত্তা দিতে নারাজ। তাদের দাবি, “আসলে নির্বাচনের আগে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কালিমালিপ্ত করবার জন্যই তার স্ত্রীকে নিয়ে এহেন কুৎসা করা হচ্ছে।” আর এখানেই বিরোধীদের প্রশ্ন, যদি এই ঘটনা কুৎসা ও অপপ্রচারই হয়, তাহলে শুধুমাত্র সাংবাদিক সম্মেলন করে ” তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে” বলে মন্তব্য না করে প্রকাশ্যে এই ঘটনার বিরুদ্ধে পথে নেমে সত্য তথ্য পেশ করুন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিজেপি নেতাদের দাবি যে অভিষেক বন্দ্যোপাধ্যায় যিনি কথায় কথায় সবাইকে নোটিশ পাঠান তিনি শুধুমাত্র একটি সাংবাদিক বৈঠক করে আমাকে ফাঁসানো হচ্ছে, ফাঁসানো হচ্ছে করে চিৎকার করছেন কেন? কোনো প্রকার আইনি ব্যাবস্থা নিচ্ছেন না কেন? তাহলেই তো দুধ কা দুধ এবং পানি কা পানি হয়ে যাবে। বলে ইতিমধ্যেই রাজ্যে শাসক দলকে খোঁচা দিতে শুরু করেছে বিরোধীরা।

যদিও এখনকার তৃণমূলের ঘোষিত সবচেয়ে বড় শত্রু বিজেপির এই অভিযোগের পর চুপ করে বসে নেই তারাও। তাদের দাবি মমতা বন্দ্যোপাধ্যায় হলেন সাতটার প্রতীক আর তাঁর ভাইপো হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুতরাং তাঁর গায়েও কোনো দাগ নেই। এতদিন তো তাঁর পরিবারের লোকজন যাতায়াত করছেন কোনোদিন তো কিছু পাওয়া গেলো না তবে আজ কেন পাওয়া গেলো ? সব মোদির চক্রান্ত। মোদী এটা মমতা বান্দ্যোপাধ্যায়কে লোকসভা ভোটের আগে বদনাম করার জন্য ভোটের নোংরা রাজনীতি করছে।

এদিকে তৃণমূলের সব অভিযোগকে খন্ডন করে বিজেপির দাবি বিজেপি তৃণমূলের মতো নোংরা রাজনীতি করে না। আর মোদী এমনিতেই জিতবেন আর ফের প্রধানমন্ত্রী হবেন। তার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে ফাঁসাতে হবে না। তৃণমূলের দাবি মোদী আর থাকবে না দিদিই হবে দেশের নতুন প্রধানমন্ত্রী।

সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের মুখে খোদ রাজ্যের শাসকদলের হেভিওয়েট নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কাছ থেকে দুকেজি সোনা উদ্ধারের ঘটনায় শাসক বনাম বিরোধীর তরজায় এখন উত্তপ্ত রাজ্য রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!