এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > অভিষেকের গায়ে আঁচড় লাগলে আগুন জ্বলবে, দাবি করে বিজেপি নেতার বিরুদ্ধে দায়ের হলোFIR

অভিষেকের গায়ে আঁচড় লাগলে আগুন জ্বলবে, দাবি করে বিজেপি নেতার বিরুদ্ধে দায়ের হলোFIR

গতকাল বিকেলে সিউড়িতে বিজেপির এক বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয় সেখানে বীরভূমের বিজেপির প্রাক্তন জেলা সভাপতি নির্মল চন্দ্র মন্ডল। সেখানে হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন “তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি?” পাশাপাশি দাবি করেছিলেন “কেরালায় সিপিআইএম একটা খুন করলে আমরা দুটো করি. সেই রকম মারামারি আমরা এখানেও শুরু করব?” এরপর এই জল গড়ায় অনেক দূর। এবার জেলা সভাপতি নির্মল বাবুর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন তৃণমূল যুব কংগ্রেসের অন্যতম সম্পাদক সম্রাট তপাদার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

জানা গেছে এই এফআইআর-টি দায়ের হয়েছে বারাসাত থানায় এবং নির্মল বাবুর বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়েছে যে তিনি প্রকাশ্যে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় খুনের হুমকি দিয়েছেন। এই নিয়ে সম্রাটবাবু হুঁশিয়ারি দিয়েছেন যে ,অভিষেকের গায়ে যদি একটা আঁচড় লাগে তাহলে বাংলায় আগুন জ্বলবে। তিনি বিস্ময় প্রকাশ করে বলেন যে রাজনীতিতে মত পার্থক্য থাকে তবে বিজেপি নেতা যেভাবে খুনের হুমকি দিয়েছেন সেটা রাজনীতিতে বিরল। এদিকে তৃণমূলের কর্মী সমর্থকরাও দাবি তুলেছেন যে অবিলম্বে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করতে হবে।

অন্যদিকে জোর জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।কেননা বীরভূম হলো তৃণমূলের দাপুটে নেতা অনুব্রতর গড়। আর সেখানেই প্রকাশ্যে দলের অঘোষিত বর্তমান ২ নং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এইভাবে প্রকাশ্যে খুনের হুমকি দিচ্ছেন বিজেপি নেতা। বিজেপিকি তবে ক্রমশ শক্তিশালী হয়ে উঠছে বীরভূমে। অনুব্রত গড়ে কি থাবা বসাচ্ছে আস্তে আস্তে। এই নিয়েও জোর জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। তবে এ নিয়ে এখনো অনুব্রত বাবুর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে বিজেপি তরফ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!