এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিজেপির বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোষ্টার ছেড়া ঘিরে বিতর্ক, সরগরম রাজনীতি

বিজেপির বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোষ্টার ছেড়া ঘিরে বিতর্ক, সরগরম রাজনীতি

ফের শাসকদলের সর্বভারতীয় যুব সভাপতির ব্যানার ছিড়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। যে ঘটনায় ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে দক্ষিন দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটে। জানা গেছে, আগামী 7 আগষ্ট বালুরঘাটের দিশারী ময়দানে বিজেপির সাম্প্রদায়িক নীতির বিরুদ্ধে একটি সভা করতে আসছেন তৃনমূল কংগ্রেসের সর্বভারতীয় যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃনমূল কংগ্রেসের সাধারন সম্পাদক সুব্রত বক্সী, মন্ত্রী ফিরহাদ হাকিম সহ অন্যান্য নেতৃত্বরা। আর সেই সভা উপলক্ষেই গতকাল রাতে তৃনমূলের পক্ষ থেকে যুবরাজ অভিষেক ব্যানার্জীর ছবি ও ব্যানার দিয়ে মুড়ে ফেলা হয় গোটা বালুরঘাট শহরকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কিন্তু সকাল হতেই দেখা যায় রাতে লাগানো দলের সর্বভারতীয় যুব সভাপতির ছবি বিকৃত অবস্থায় পড়ে আছে। যা নিয়ে শহরের 1 নং ওয়ার্ডের রঘুনাথপুর ট্যাঙ্ক মোড় এলাকার তৃনমূল কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। ইতিমধ্যেই আজ সন্ধ্যায় এনিয়ে সেই রঘুনাথপুর এলাকায় একটি প্রতিবাদ সভারও আয়োজন করেছে শাসকদল। তৃনমূলের দাবি, বিজেপির কর্মীরাই প্রতিহিংসাবশত এই ঘটনা ঘটিয়েছে। এ প্রসঙ্গে দক্ষিপ দিনাজপুর জেলা যুব তৃনমূলের সভাপতি উত্তম ঘোষ বলেন, “আগামীকাল দলের যুবরাজ বালুরঘাটে আসছেন। রাজনৈতিকভাবে পাল্লা দিতে না পারে বিজেপি আমাদের নেতার এই ব্যানার ছিড়ে নেওয়ার মত নোংরা ঘটনাকে বেছে নিয়েছে।”

অন্যদিকে বিজেপির পক্ষ থেকে এব্যাপারে সমস্ত অভিযোগ অস্বীকার করে দলের শহর নগর মন্ডল সভাপতি মিঠু মহন্ত বলেন, তৃনমূলের গোষ্টীদ্বন্দ্ব এবং শাসকদল থেকে প্রতারিত মানুষেরাই নেতাদের প্রতি ক্ষোভের বহিঃপ্রকাশে এই ঘটনা ঘটিয়েছে। এর সাথে বিজেপির যোগ নেই।” সব মিলিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সভার আগে, রাতের অন্ধকারে শাসকদলের পোষ্টার ছেড়াকে ঘিরে অভিযোগ- পাল্টা অভিযোগে সরগরম বালুরঘাটের রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!