এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > সোনা চুরির ঘটনায় অভিযুক্ত কোচবিহারের বিজেপি প্রার্থী- দাবি অভিষেকের, বৌও তো সোনা চালানকারী- পাল্টা বিজেপির

সোনা চুরির ঘটনায় অভিযুক্ত কোচবিহারের বিজেপি প্রার্থী- দাবি অভিষেকের, বৌও তো সোনা চালানকারী- পাল্টা বিজেপির

কিছুদিন আগে পর্যন্ত তৃনমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রবল ঘনিষ্ঠ হিসেবেই দেখা যেত কোচবিহার লোকসভা কেন্দ্রের বর্তমান বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে। কিন্তু এবার সেই নিশীথ প্রামাণিককেই কোচবিহারের নির্বাচনী সভায় এসে কড়া ভাষায় আক্রমণ করলেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন কোচবিহারের শীতলকুচিতে দলীয় প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে এক সভায় উপস্থিত হয়ে নাম না করে সদ্য বিজেপিতে যোগ দেওয়া নিশীথ প্রামাণিককে উদ্দেশ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূলকে ধমকে চমকে লাভ নেই। তৃণমূলের আবর্জনা এখন বিজেপির সম্পদ হয়েছে। এখানে বিজেপির প্রার্থীর কলকাতা ও বাংলাদেশ বেআইনি ব্যবসা আছে। পচা পদ্মেই এমনই যাদু, যোগ দিলেই চোর সাধু।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাশাপাশি এদিনের সভা থেকে নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি চিঠিও তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তৃণমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলায় এসে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া তথা বর্তমানে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে দুর্নীতি ইস্যুতে যে বক্তব্য দিয়েছেন এদিন তার পাল্টা সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে গেরুয়া শিবিরের পক্ষ থেকে বলা হয়েছে, “চুরির ঘটনায় যিনি আমাদের প্রার্থীকে দোষী হিসেবে তুলে ধরেছেন, তার বউই তো নিজে সোনাচালানকারি। তাই ওনার মুখে বড় বড় কথা মানায় না।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই এয়ারপোর্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীয়ের কাছ থেকে 2 কেজি সোনা উদ্ধার হয় বলে অভিযোগ ওঠে। আর এই ঘটনার পরই সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে এই ঘটনাটি নিয়ে একটি টুইট করেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়।

যা নিয়ে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। আর এবার কোচবিহারে সদ্য বিজেপিতে যোগ দেওয়া তথা কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে দুর্নীতির ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায় আক্রমণ করলেও সেই অভিষেকের বিরুদ্ধে ফের তাঁর স্ত্রীর সোনা কান্ড তুলে ধরল গেরুয়া শিবির। আর দুর্নীতি নিয়ে শাসক-বিরোধী একে অপরকে খোঁচা ইস্যুতে ভোটে এর কোনো প্রভাব পড়ে কিনা তা দেখবার জন্য অপেক্ষা করতেই হবে আগামী 23 মে পর্যন্ত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!