এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার স্ত্রীর বাগে সোনা কাণ্ড নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বাবুলের বিরুদ্ধে অভিযোগ করলেন কমিশনে

এবার স্ত্রীর বাগে সোনা কাণ্ড নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বাবুলের বিরুদ্ধে অভিযোগ করলেন কমিশনে



সম্প্রতি কলকাতা বিমানবন্দরে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী এবং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের অন্যতম সদস্যার ব্যাগ পরীক্ষা এবং তার কাছ থেকে দুই কেজি সোনা উদ্ধার হওয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

আর আসন্ন লোকসভা নির্বাচনের আগে এইভাবে শাসক দলের শীর্ষ নেতার স্ত্রীর কাছ থেকে বিপুল পরিমাণে সোনা উদ্ধারের ঘটনাটি প্রকাশ্যে আসায় এটি নিয়ে একটি টুইট করেন আসানসোলের বিজেপির বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়। আর এর পরই গতকাল একটি সাংবাদিক বৈঠক করে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী বলেই তাঁকে এই ভাবে হেনস্থা ও নোংরা রাজনীতির শিকার করছে বিরোধীরা বলে অভিযোগ করেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর গতকাল বিরোধীদের এই ব্যাপারে একহাত নেওয়ার পর এবার বিজেপির বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এই ব্যাপারে মন্তব্য করবার জন্য নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ করে সেই বাবুলের বিরুদ্ধেই নির্বাচন কমিশনে অভিযোগ জানালেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, প্রথমে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে দুই কেজি সোনা সহ আটক করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় টুইট করেন বিজেপির এই বাবুল সুপ্রিয়। আর এবার এই ঘটনাকে চক্রান্ত বলে সেই বাবুলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিষেক বন্দ্যোপাধ্যায় দায়ের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার রাজ্যের শাসক দল বনাম বিরোধী দল বিজেপির রাজনৈতিক তরজা যে আরও বাড়তে শুরু করল সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!