এখন পড়ছেন
হোম > জাতীয় > শাসকদলের বিক্ষুব্ধ এই হেভিওয়েট নেতা এবার গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন, ঘোষণা সোশ্যাল মিডিয়ায়

শাসকদলের বিক্ষুব্ধ এই হেভিওয়েট নেতা এবার গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন, ঘোষণা সোশ্যাল মিডিয়ায়

লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদী-অমিত শাহের নেতৃত্বাধীন বিজেপি তথা এনডিএ জোটকে আটকাতে বিরোধীরা সম্মিলিতভাবে এক ছাতার তলায় আসার প্রক্রিয়া শুরু করেছিলেন। দীর্ঘদিনের বৈরিতা ভুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কলকাতায় এক মহাসভা করে আপ্রাণ চেষ্টা চালিয়েছিলেন তাঁরা। কিন্তু বিজেপি নেতৃত্ব দলীয় কর্মীদের আশ্বস্ত করেছিলেন – বিরোধীদের এই জোট নাকি টিকবে না।

লোকসভা নির্বাচন কঠিন জানিয়েও তাঁরা বলেছিলেন, এই নির্বাচনী বৈতরণী একবার পার করা গেলেই, বিজেপিকে নাকি আগামী পঞ্চাশ বছর কেউ ক্ষমতা থেকে সরাতে পারবে না। তাঁদের সেই দাবি যে কতটা সত্যি, তা লোকসভার পরে প্রতি পদেই প্রমাণিত হয়ে যাচ্ছে। বিরোধী জোটকে উড়িয়ে একাই ৩০০-এর বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরেছে বিজেপি। আর তারপরেই গোটা দেশজুড়ে বিরোধী শিবির ছেড়ে গেরুয়া শিবিরে নাম লেখানোর রীতিমত হিড়িক পরে গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বাংলার বিজেপি নেতারা তো দাবি করছেন, ১০০-এরও বেশি শাসকদল তৃণমূল কংগ্রেসের বিধায়ক নাকি গেরুয়া শিবিরে আসার জন্য মুখিয়ে আছেন। দক্ষিণের রাজ্য কর্নাটকে তো, ইতিমধ্যেই পতন হয়েছে জেডিএস-কংগ্রেস জোট সরকারের। সেখানে ক্ষমতায় এসেছে ইয়েদুরাপ্পার নেতৃত্বাধীন বিজেপি সরকার। আর এই সব ঘটনার সঙ্গেই সাযুজ্য রেখে এবার দিল্লির শাসকদল আম আদমি পার্টির হেভিওয়েট বিক্ষুব্ধ নেতা কপিল মিশ্রা যোগ দিতে চলেছেন বিজেপিতে। তিনি নিজেই ট্যুইট করে এই কথা ঘোষণা করেছেন।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে বিজেপি এবং নরেন্দ্র মোদীর হয়ে প্রচারের জন্য, দিল্লি বিধানসভার স্পিকার রামনিবাস গোয়েল কপিল মিশ্রার বিধায়ক পদ খারিজ করে দেন। এর বিরুদ্ধে ইতিমধ্যেই তিনি দিল্লি হাইকোর্টে আবেদন জানিয়েছেন। তাঁর বক্তব্য, আপের সদস্য পদে ইস্তফা দিয়ে তিনি বিজেপির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, তাই দিল্লি স্পিকারের সিদ্ধান্ত পুরোপুরি অবৈধ। একইসঙ্গে, তিনি জানিয়েছেন, তিনি নিজেই নাকি আপ থেকে পদত্যাগ করেছেন। আর এসবের মাঝেই আজ তিনি গেরুয়া শিবিরে সরকারিভাবে যোগ দিতে চলেছেন বলে ঘোষণা করেছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!