এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > আসছে নির্বাচন মনোয়ন পর্বেই বিরোধীদের থেকে কয়েক যোজন এগিয়ে শাসকদল

আসছে নির্বাচন মনোয়ন পর্বেই বিরোধীদের থেকে কয়েক যোজন এগিয়ে শাসকদল

সকালটা দেখলেই যেমন বোঝা যায় যে সারাদিনটা ঠিক কেমন যাবে, ঠিক তেমনি মালদহ জেলা কেন্দ্রীয় সমবায় দপ্তরের নির্বাচনের আগেও ঠিক একই ভাবে মনোনয়নের গতিপ্রকৃতি দেখেই বেশ ভালোই আঁচ করা যাচ্ছে যে ঠিক কোন দিকে যেতে পারে এই নির্বাচন। সূত্রের খবর, শনিবার ছিল এই মনোনয়নপত্রের স্ক্রুটিনি প্রক্রিয়া। দেখা গেছে, যেখানে 12 টি আসনের মধ্যে তৃণমূল লড়াই করছে 11 টি আসনে ঠিক সেখানেই বিরোধীরা লড়ছে মোটে 4 টি আসনে। এদিকে গতবারের মত বাম লড়লেও কংগ্রেসকে সেভাবে আর লড়াইয়ের ময়দানে দেখা যাচ্ছে না। তবে এই মনোনয়ন প্রক্রিয়া প্রসঙ্গে তৃনমূলের বিরুদ্ধে অভিযোগ করে সিপিএমের অম্বর মিত্র বলেন,” বাহুবল আর প্রশাসনের সাহায্য নিয়ে এই নির্বাচন কে প্রহসনে পরিনত করছে তৃনমূল।আমাদের মনোনয়নই জমা করতে দেওয়া হয়নি।”

em>আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে সিপিএমের এই সমস্ত অভিযোগ অস্বীকার করে এই নির্বাচনের প্রার্থী তথা মালদা জেলা যুব তৃনমূলের সভাপতি অম্লান ভাদুড়ী বলেন, “সিপিএমই অশান্তি পাকিয়ে নির্বাচনে বাধা সৃষ্টি করেছিল। জেলাশাসকের উদ্যোগেই এই নির্বাচন হওয়ায় আমরা কৃতজ্ঞ।” জানা গেছে, আগামী 12 জুলাই এই নির্বাচন হবে মালদার সামসি কলেজে। আর সেই নির্বাচনের আগে এই মনোনয়ন পর্বের স্ক্রুটিনিতেই কিছুটা হলেও আভাস পাওয়া যাচ্ছে যে নির্বাচনে শাসকদল তৃনমূলের জয় শুধুই সময়ের অপেক্ষা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!