এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূলে ছেড়ে এবার বিজেপিতে যোগদানের পথে চার বিধায়ক, জল্পনা তুঙ্গে

তৃণমূলে ছেড়ে এবার বিজেপিতে যোগদানের পথে চার বিধায়ক, জল্পনা তুঙ্গে

লোকসভা ভোট মেটার পর প্রায় রোজই তৃণমূল ছেড়ে একে একে বহু বিধায়ক বিজেপিতে যোগদান করেছেন। আর সেই ধারা অব্যাহত রেখে আজ ও নাকি তৃণমূল ছেড়ে চার বিধায়ক বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জোর জল্পনা ছড়িয়েছে।
আর চার জন বিধায়ক হলেন সুনীল সিং , যিনি গতকালই দিল্লির উদেশ্যে রওনা দিয়েছিলেন। অন্য আর একজন বিধায়ক হলেন বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস। সূত্রের খবর, বনগাঁ পুরসভার ১৪ জন কাউন্সিলর ও ১৫টি পঞ্চায়েতের সদস্যদের নিয়ে বিশ্বজিৎও নাকি দিল্লি চলে গিয়েছেন। সুনীলদের সঙ্গে তিনিও নাকি দলবল নিয়ে যোগ দেবেন গেরুয়া শিবিরে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে দলে রয়েছেন মেদিনীপুরের আরো দুজন বিধায়ক। তবে তাঁরা করা সে নিয়ে এখনো কিছু জানা যায় নি।যদিও এই নিয়ে কোনো পক্ষই মুখ খোলেননি। কিন্তু জল্পনা অব্যাহত।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!