এখন পড়ছেন
হোম > জাতীয় > BREAKING NEWS – পুলিশ এনকাউন্টারে হায়দারাবাদ ধর্ষণ কাণ্ডের ৪ অভিযুক্ত নিহত

BREAKING NEWS – পুলিশ এনকাউন্টারে হায়দারাবাদ ধর্ষণ কাণ্ডের ৪ অভিযুক্ত নিহত

এই মুহূর্তে সারা দেশের আলোচ্য বিষয় ছিল হায়দারাবাদ ধর্ষণ কাণ্ড। সেখানে এক চিকিৎসক তরুণীকে ধর্ষণ করে নির্মম ভাবে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হন ৪ জন। এই ঘটনায় গোটা দেশে তো বটেই, সংসদেও ঝড় উঠে যায়। তাঁদের প্রকাশ্যে ফাঁসি থেকে জনগনের হাতে ছেড়ে দেওয়া বিভিন্ন দাবি উঠতে থাকে।

এই মুহূর্তের পাওয়া খবর অনুযায়ী – পুলিশ এনকাউন্টারে মৃত্যু হয়েছে ওই ৪ অভিযুক্তের। হায়দারাবাদ পুলিশ সূত্রের খবর অনুযায়ী, তদন্তের জন্য অভিযুক্ত ৪ জনকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়, কিন্তু সেখান থেকেই তারা পালাবার চেষ্টা করে। কিন্তু এরপরেই পুলিশ এনকাউন্টারে তাদের মৃত্যু। খবরের সত্যতা স্বীকার করেছেন হায়দারাবাদের পুলিশ কমিশনার।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তেলেঙ্গানা পুলিশ সূত্রের খবর অনুযায়ী, তদন্তের স্বার্থে গ্রেপ্তার হওয়া ৪ অভিযুক্তকে নিয়ে আজ ভোর রাত্রে ঘটনাস্থলে যায় পুলিশ। সামসাবাদে ৪৪ নম্বর জাতীয় স়ড়কের কাছে আন্ডার পাসে – যেখানে ওই তরুণী ডাক্তারের দগ্ধ দেহ পাওয়া গিয়েছিল, সেখানেই ঘটনার পুনর্নির্মাণের জন্য তাদের নিয়ে যাওয়া হয়। কিন্তু অন্ধকারের সুযোগ নিয়ে পালাবার চেষ্টা করে অভিযুক্তরা।

পুলিশ বারবার মণ করলেও তা কর্ণপাত করে নি তারা! ফলে, একপ্রকার বাধ্য হয়েই পুলিশ গুলি চালাতে বাধ্য হয়। ফলে, ঘটনাস্থলেই মৃত্যু হয় চার অভিযুক্তের। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন হায়দারাবাদ পুলিশের শীর্ষ আধিকারিকেরা। ঘটনার সত্যতা স্বীকার করেছে সংবাদসংস্থা এএনআই। এইরকম সংবেদনশীল কেসের ক্ষেত্রে এই ঘটনা নিয়ে উচ্চ পর্যায়ের তদন্ত হতে পারে বলে মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!