এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 370 ধারা অবলুপ্তি নিয়ে এবার কেন্দ্রের প্রশংসায় পঞ্চমুখ মমতা ঘনিষ্ট বিশিষ্ট টলিউড অভিনেতা

370 ধারা অবলুপ্তি নিয়ে এবার কেন্দ্রের প্রশংসায় পঞ্চমুখ মমতা ঘনিষ্ট বিশিষ্ট টলিউড অভিনেতা

সম্প্রতি রাজ্য সভার পর লোকসভাতেও 370 ধারার অবলুপ্তি ঘটিয়েছে কেন্দ্র। যার ফলে জম্মু-কাশ্মীর এখন থেকে কেন্দ্রশাসিত অঞ্চলে পরিণত হয়েছে। আর এহেন একটা অবস্থায় কেন্দ্রের এই সিদ্ধান্তে বিরোধী রাজনৈতিক দলগুলো বিরোধিতা করলেও দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে বিদ্বজ্জনেরা এর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

এই পরিস্থিতিতে গোটা ঘটনাকে স্বাগত জানিয়ে 370 ধারা অবলুপ্তি ঘটানোয় আনন্দে শামিল হতে দেখা গেল টলিউড অভিনেতা কাশ্মীরি পণ্ডিত ভরত কউলকে।

সূত্রের খবর, এদিন এক সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে এই অভিনেতা কাশ্মীর নিয়ে একগুচ্ছ কথা বলেন। এদিন তিনি বলেন, “শিকর থেকে বিচ্ছিন্ন হওয়ার যন্ত্রনা তারাই বোঝেন, যাদের জন্মভূমি ত্যাগ করে অন্য জায়গায় চলে যেতে হয়েছে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, জন্মসূত্রে তিনি কাশ্মীরি পণ্ডিত হলেও এই বিশিষ্ট টলিউড অভিনেতার জন্ম হয়েছিল পশ্চিমবঙ্গে। তাদেরকেও একসময় কাশ্মীর ছেড়ে চলে আসতে হয়েছিল। আর তারপর থেকেই তারা কলকাতায় রয়েছেন। তবে মাঝেমধ্যে গরমের ছুটিতে পরিবারের সঙ্গে কাশ্মীর যেতেন ভরত কল।

আর সেই কাশ্মীরে গিয়েই তিনি দেখেছেন স্বজনহারাদের করুণ পরিস্থিতি। তাই বর্তমানে কেন্দ্রীয় সরকার সেই জম্মু কাশ্মীরের 370 ধারার অবরুদ্ধ ঘটিয়ে জম্মু-কাশ্মীরকে কেন্দ্রশাসিত অঞ্চল করে দেওয়ায় এখন সেই কাশ্মীরি পণ্ডিত ভরত কউলের গলায় শোনা যাচ্ছে উচ্ছ্বাসের সুর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!