এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বর্ধমানেও বিজেপি ম্যাজিক – ৩ হাজার জন একসাথে যোগদান করলেন গেরুয়া শিবিরে

বর্ধমানেও বিজেপি ম্যাজিক – ৩ হাজার জন একসাথে যোগদান করলেন গেরুয়া শিবিরে

বর্ধমান মানেই একসময় ছিল লালদুর্গ! কিন্তু পরিবর্তনের জামানায় সেই লাল দুর্গই ক্রমে হয়ে ওঠে ঘাসফুলের দুর্গ। কিন্তু বিগত পঞ্চায়েত নির্বাচন থেকেই দেখা যাচ্ছে, এই জেলায় ক্রমশ পাপড়ি মেলছে পদ্মশিবির। আর লোকসভা নির্বাচন মিটতেই দেখা গেছে পূর্ব ও পশ্চিম বর্ধমান মিলে ৩ আসনের মধ্যে ২ টির দখলই গেছে গেরুয়া শিবিরের কাছে। বর্ধমান-পূর্ব আসনটি তৃণমূল দখলে রাখলেও, তা যথেষ্টই নড়বড় করছে।

আর এই পরিস্থিতিতে একদা লাল-দুর্গ বর্ধমান, ঘাসফুল শিবিরকে রুখতে ক্রমশ গেরুয়াময় হয়ে পড়বে বলে স্পষ্ট ইঙ্গিত দিতে শুরু করল। এদিন বর্ধমান শহরের অন্যতম প্রতীক কার্জন গেটের সামনে জেলার বিভিন্ন প্রান্ত থেকে অন্তত হাজার তিনেক মানুষ নাম লেখালেন গেরুয়া শিবিরে। বর্ধমানের বিজেপি জেলা সভাপতি সন্দীপ নন্দীর হাত ধরে এই যোগদান পর্ব অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

স্থানীয় সূত্রের খবর, এদিন গোটা কার্জন গেট চত্ত্বরই কার্যত গেরুয়াময় হয়ে যায়। আর এই যোগদান অনুষ্ঠানে শুধু শহর বর্ধমানই নয়, রায়না ও খন্ডঘোষের মত বর্ধমান সংলগ্ন এলাকা থেকে মানুষ এসেও যোগদান করেন। প্রসঙ্গত, এই বর্ধমান জেলাতে বছর খানেক আগেও বিজেপির পতাকা ধরার লোক খুঁজতে হত! কিন্তু সেখানেই এখন গেরুয়া শিবিরে নাম লেখানোর ঢল নেমেছে।

বর্ধমান জেলা বিজেপি নেতৃত্বের বক্তব্য, এই তো সবে শুরু, আগামীদিনে যে পরিমান যোগদান হবে তাতে চমকে যাবে শাসক শিবির। নেতৃত্বের আরও বক্তব্য, বর্ধমান জেলায় মানুষ ভেতরে ভেতরে বিজেপি হয়েই গেছেন – নাহলে দুটি আসন আমরা জিততাম না। বর্ধমান-পূর্বেও একটুর জন্য জিততে পারিনি। তবে মানুষ এতদিন ভয়ে প্রকাশ্যে বলতে পারছিলেন না বিজেপি করি, কেননা তাঁদের তাড়া করছিল পঞ্চায়েত নির্বাচনের আতঙ্ক। কিন্তু মানুষের সেই ভয় কেটে গেছে, এখন সামনে এগিয়ে এসেই সবাই তৃণমূলের এই কুশাসন রুখে দিতে মরিয়া।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!