এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একুশে জুলাইয়ের জনসভায় যাওয়ার পথে কর্মীদের বাসে দুষ্কৃতী তাণ্ডব, অভিযোগের তীর বিজেপির দিকে

একুশে জুলাইয়ের জনসভায় যাওয়ার পথে কর্মীদের বাসে দুষ্কৃতী তাণ্ডব, অভিযোগের তীর বিজেপির দিকে

গতকালই বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন যে, তৃণমূল নেতারা কলকাতা যাওয়ার জন্য কাল রাস্তায় বেরোবেন। তাদের বাস আটকে আগে কাটমানির টাকা ফেরত চাইতে হবে। আমাদের কর্মীরা সঙ্গে থাকবেন। নেতারাটাকা ফেরত না দিলে ব্যাটাদের গ্রাম ছাড়া করতে হবে।

আর সেই নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। এদিকে সেই বিতর্কের রেশ মিটতে না মিটতেই বিজেপির বিরুদ্ধে একুশে জুলাইয়ের জনসভায় যাওয়ার পথে তৃণমূল কর্মীদের বাসে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠলো। জানা যাচ্ছে যে, হুগলির গুড়াপের কাছে কয়েকটি বাস ও গাড়িতে হামলা হয়েছে, ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাঁচও। এদিকে তৃণমূলের দাবি এর পিছনে হাত রয়েছে বিজেপির। বিজেপির কর্মীরাই এই তান্ডব চালিয়েছে। আর এর প্রতিবাদে বাস থামিয়ে চলছে বিক্ষোভ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে পুলিশ। পুলিশকে দেখেও তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় তৃণমূল কর্মীরা , আপাতত পুলিশ অবস্থার সামাল দিচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!